সুশান্তকে জীবন থেকে পুরো মুছে ফেলে প্রেমিক ভিকির সঙ্গে চুমু খাচ্ছেন অঙ্কিতা, ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল নেট পাড়ায়

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর নাম উঠলেই আরেকটি নাম উঠে আসে অভিনয় জগতে। দুজনের যাত্রাপথ একসাথে শুরু হলেও শেষ পর্যন্ত সেই পথ আর মিশে যায়নি,দুটি আলাদা দিকে বেঁকে গিয়েছে। পবিত্র রিস্তা ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনয় জগতে এসেছিলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। সেখনেই পরিচয় হয় তাদের এবং ধীরে ধীরে তাদের সম্পর্ক দানা বাঁধতে থাকে ভালোবাসায় কিন্তু সম্পর্ক টেকেনি বেশিদিন ২০১৬ সালেই ভেঙ্গে গিয়েছিল সুশান্ত অঙ্কিতার জুটি।

পুরনো দিনের সম্পর্ক এর গভীর থেকে পুরোপুরিভাবে বেরিয়ে আসতে না পারলেও তিন বছর আগে সম্পর্কে জড়িয়েছেন আবার অঙ্কিতা লোখান্ডে। নায়িকার ভাঙ্গা মনকে সযত্নে আগলে রেখেছেন তার বর্তমান। মাঝেমাঝেই নানা কটুক্তির শিকার হতে হয়েছে অঙ্কিতাকে সুশান্তের অনুরাগীদের থাকে কিন্তু সেইসব গায়ে না মেখে এগিয়ে গেছেন তিনি। এমনকি সুশান্তের মৃত্যুর পর তার পরিবারের পাশে তাকে থাকতে দেখা গেছে। অঙ্কিতা লোখান্ডে বর্তমানে প্রেম করছেন ব্যবসায়ী ভিকি জৈনের সাথে। সোশ্যাল মিডিয়ায় প্রায় তাদের দুজনকে একসাথে দেখতে পাওয়া যায়।

গত শনিবার এ ছিল অঙ্কিতা ও ভিকির থার্ড লাভ আনিভার্সারি। সেই উপলক্ষে অঙ্কিতার অনুরাগীরা হাজার হাজার শুভেচ্ছা বার্তা প্রেরণ করেছে তাকে। সাথে পাঠিয়েছে অসংখ্য উপহার। অভিনেত্রী সেইসব উপহার পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়। অ্যানিভার্সারি দিন অঙ্কিতার ভিকির সাথে কাটানো মুহূর্তগুলিকে একসাথে জোড়ো করে নিয়ে কোলাজের মধ্যে দিয়ে বানিয়ে ফেললেন একটি ভিডিও। মিষ্টি মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করতে দেখা গেল তাকে এবং ভাগ করে নিলেন তিনি তার কাছের অনুরাগীদের সাথে।

এই ভিডিওর ক্যাপশন হিসেবে অঙ্কিতা লিখেছেন-‘আজ পর্যন্ত আমাদের জার্নিটা’ ভিডিওর শুরুতে অঙ্কিতা তার প্রিয়জনকে জানান-‘তোমার মত করে আমাকে আর কেউ আনন্দে ভরিয়ে দিতে পারেনি তোমাকে আমার ততটাই প্রয়োজন যতটা হৃদস্পন্দনের’। অঙ্কিতার এই ভিডিও দেখে অনেকেই মুগ্ধ হয়ে গেছেন এবং তার অনুরাগীরা অনেকেই বলেছেন-‘এবার জলদি তোমরা বিয়েটা সেরে নাও’।ভিকির সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি অঙ্কিতা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। ভ্যালেনটাইন্সডের দিন এই জুটি সিমলা পাড়ি দিয়েছিলেন।আর সেইসব ছবিও যথারীতি তিনি তার অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন। নিজের ক্যারিয়ার শুরুর আগে থেকেই একে অপরকে চিনতেন তারা। তবে শুধুমাত্র তখন বন্ধু ছিলেন। ভিকি মুম্বাই টাইগার্সের মালিক। টেলিভিশন জগতেও তাই খুব পরিচিত মুখ তার। অঙ্কিতার অনুরাগীরা তার তৃতীয় লাভ এনিভার্সারি ডে তে এই জুটিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। সকলের ভালোবাসা পেয়ে অঙ্কিতাও খুবই আপ্লুত।