নববধূ সাজে আবির মেখে জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ নাচলেন ‘রানীমা’, ভিডিও দেখে প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বাঙালিদের কাছে দোল উৎসব মানেই হল আনন্দের উৎসব, নানান রঙের উৎসব। এইদিন নানা রঙে আকাশ, বাতাস, গাছ পালা চারদিক রঙিন হয়ে ওঠে। আর তাই এই বিশেষ দিনটি উপলক্ষে পরিবার, বন্ধু বান্ধব সকলকে নিয়ে নানান রঙের আনন্দে মেতে ওঠে সকলেই।পরিবেশে চলতে থাকে এক মিষ্টি আবহাওয়া। বাঙালীরা এই দিনটি উপলক্ষ্যে নিজেদের জীবনের সমস্ত হতাশা, না পাওয়ার যন্ত্রণাকে ভুলে নানা রঙে রঙিন হয়ে ওঠে। আর এবার সাধারণ মানুষের পাশাপাশি বসন্তের রঙে রঙিন হয়ে উঠেছিলেন টলিউডের তারকারাও। বর্তমানে টেলিভিশন জগতের সকলের প্রিয় রানী মাও এবার মেতে উঠলেন দোল বা হোলির নানান রঙে।

২০১৭ সালের ২৪ শে জুলাই জী বাংলার পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছিলো ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকটি। আর সেই থেকে কিছুদিন আগে এই ধারাবাহিকটি তার ১০০০ তম পর্ব অতিক্রম করেছে। এই ধারাবাহিকে সবচেয়ে জনপ্রিয় ও প্রধান চরিত্রটি হল “রাণী মা”। আর এই ধারাবাহিকে রাণী মার চরিত্রে অভিনয় করতে দেখা যায় দিতিপ্রিয়া রায়কে। এই ধারাবাহিকে দিতিপ্রিয়া “রানী মা” হিসেবে দিতিপ্রিয়া রায়ের অভিনয় দর্শকদের কাছে বিশেষ ভাবে জনপ্রিয় করে তুলেছে। এই ধারাবাহিকে অভিনয় শুরু করার আগে দিতিপ্রিয়াকে বলা হয়েছিলো বেশি দিন অভিনয় করতে হবে না তাঁকে এই চরিত্রে। কিন্তু ওই ধারাবাহিকে তার যাত্রা সেই থেকে শুরু হয়ে আজ এই ধারাবাহিক তিন বছর পর করে ফেলেছে, দিতিপ্রিয়া এখনো একই ভাবে “রানী মা” র চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে চলেছেন।

আর এবার হোলি বা বসন্ত উৎসব উপলক্ষে নানান রঙে নিজেকে রঙিন করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে, তিনি রাধিকার বেশে সেজে হাতে একটি আবীর ভর্তি থালা নিয়ে “রাধিকা রাধিকা” গানটিতে আবীর ছুড়ে দিলেন সকলের দিকে। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি তার নিচে ক্যাপশানে লিখেছেন “” “কিপ ওয়াচিং” রানী রাসমণি”।

অভিনেত্রীকে রাধিকার বেশের এই ভিডিওটি দেখে দেখে নেট দুনিয়ার সকলেই বসন্ত উৎসব উপলক্ষে তার এই মিষ্টি লুকটি দেখে সকলেই প্রশংসা করেছেন। কিছু দিন আগেই তিনি ২০২১ এর জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা নায়িকা হিসেবে ট্রফিও জিতে নিয়েছেন তিনি। এত অল্প বয়সে, খুব কম সময়ের মধ্যেই তিনি, তার অভিনয় দক্ষতা মাধ্যমে দর্শকমহলে বিশেষ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। তবে এবার তিনি খুবই শীঘ্রই, অমিতা বচ্চনের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতেও অভিষেক করতে চলেছেন। শোনা গিয়েছে, বলিউড সুপারস্টার অমিতা বচ্চনের অভিনীত পরবর্তী ছবি ‘বব বিশ্বাস’-এ দিতিপ্রিয়া রায় অভিনয় করতে চলেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে এই রিল ভিডিওটি দেখে তার অনুগামীরা সকলেই তার প্রশংসা করে তাকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।