Bhojpuri Song: বর্ষায় নীরাহুয়ার সাথে চরম ঘনিষ্ঠ রোমান্স মত্ত অভিনেত্রী মোনালিসা, দেখেই উচ্ছ্বসিত ভক্তমহলের একাংশ

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় প্রথম সারির তারকাকে। ভাইরাল হওয়া গানে মধু শর্মা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দু’জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

মধু শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় তারকা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে এই অভিনেত্রীকে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। বৃষ্টির মধ্যেই একে অপরের সাথে রোমান্সে মেতেছিলেন তারা। ভিডিওতে দুজনকেই হলুদ পোশাকে দেখা গিয়েছে। ‘পেয়াস তান কি বুঝা যা না’র তালেই এই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি তারকা জুটিকে দেখা গিয়েছিল।

‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১০ বছর আগে এই জনপ্রিয় তারকা জুটির এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা দেড় কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ‘এক দুজে কে লিয়ে’ ছবির গানের দৃশ্য এটি। উল্লেখ্য গানের কথা দিয়েছেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছেন ধনঞ্জয় মিশ্রা। ছবিতে এই গানটি গাইতে শোনা গিয়েছে পামেলা জৈনকে। আপাতত উল্লেখ্য ছবির এই গানের সূত্র ধরেই চর্চায় এই জুটি। নিজেদের প্রিয় জুটিকে পুনরায় ভাইরাল হতে দেখে খুশি ভক্তরাও। সকলের জন্য আরো একবার রইলো ভিডিওটি, দেখে নিন।