Bhojpuri Video: রাতের অন্ধকারে সেক্সীয়েস্ট অক্ষরার সাথে তুমুল রোমান্স দীনেশ লাল যাদবের, মুহূর্তে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সময় যত এগোচ্ছে ততই জনপ্রিয়তা বাড়ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির। এই ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় নায়ক হলেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ঘুরে বেড়ায় তাঁর অভিনীত ছবির নানান দৃশ্য। আবার মাঝে মধ্যে ভাইরাল হয় গান। সম্প্রতিও ঘটেছে তেমনটাই। বাড়ির খোলা ছাদে অক্ষরা সিং (Akshara Singh) এর সঙ্গে রোম্যান্সে মাতলেন তিনি। প্রিয় অভিনেতাকে দেখে মুগ্ধ দর্শকরা।

কেবলমাত্র অভিনেতা নন। সংগীতশিল্পী হিসেবেও বারবার নিজেকে প্রমাণ করেছেন দীনেশ লাল যাদব। তাঁর কন্ঠে গান শুনতে ভীষণ পছন্দ করেন ভক্তরা। তাঁর ভক্ত সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই খুব সহজেই পাওয়া যায় সেই হদিস। আর সে কারণেই তো তার অভিনীত কোনো সিনেমার দৃশ্য কিংবা গান সামাজিক মাধ্যমে প্রকাশ্যে আসলেই রাতারাতি তা হয়ে যায় ভাইরাল। ঠিক যেমন ঘটেছে এবারেও।

  • Song : Mari Chauka
  • Cast : দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav), অক্ষরা সিং (Akshara Singh)
  • Singer : Dinesh Lal Yadav, Swati Sharma
  • Story : স্ত্রীর ভালোবাসা পেতে মরিয়া দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। যদিও একটা সময় রাগ করে স্ত্রীর কাছ থেকে চলে যাচ্ছিলেন তিনি। তবে স্বামীকে মানাতে তাঁর প্রতি প্রেম নিবেদন করেন নায়িকা অক্ষরা সিং। এরপরেই জমে ওঠে রোম্যান্স। খোলা ছাদেই নায়িকার সঙ্গে শরীরী খেলায় মাতলেন নায়ক। ভিডিওর পরতে পরতে ফুটে উঠেছে রোমান্টিক দৃশ্য। গোটা গানটিতে শাড়ি পরে দেখা গেল অক্ষরা সিংকে। অন্যদিকে টি-শার্ট এবং লুঙ্গি পরে ধরা দিলেন নায়ক।

  • YouTube Channel : SRK Music Bhojpuri নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও।
  • Views : 2 মাস আগের এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন 1 লাখ 80 হাজার 623 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ করেছেন 939 জন মানুষ।

Related News