উদিত নারায়ণের জনপ্রিয় গানে রাস্তার মাঝে অসাধারণ নাচ এই মহিলার, প্রশংসায় ভরাল নেটিজেনরা

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী মহিলা শাড়ি লুকেই নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম একটি মাধ্যম। সেকথা আর আলাদাভাবে বলার নয়।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে পায়েলকে বলিউডের গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছে। এদিন উদিত নারায়ণের গানেই সকলের সামনে রিল বানিয়েছিলেন পায়েল। ঝলকে ‘কাবুত্রি বোলে কাবুতার সে’র তালেই সবুজ শিফনে লোকসমক্ষে নৃত্য পরিবেশন করছিলেন তিনি। তিনি যে এই ধরনের নৃত্য পরিবেশনে যথেষ্ট সাবলীল, তা তাকে দেখেই স্পষ্ট হয়েছে। এদিন খোলা রাস্তায় তার এই ঝলক যে উপস্থিত সকলেই উপভোগ করেছেন, সেকথা আর আলাদাভাবে বলার নয়। এই মুহূর্তে নিজের এই সাম্প্রতিক ঝলকের সূত্রেই একাংশের মাঝে পুনরায় চর্চিত পায়েল।

Related News