একেই বলে দেশমাতৃকার প্রতি ভালোবাসা! ৯ মাসের প্রেগনেন্সি নিয়েও দুর্দান্ত নাচ মহিলার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

৯ মাসের প্রেগনেন্সি নিয়েও দেশাত্মবোধক গানে নেচে তাক লাগালেন মহিলা! মুহূর্তে ভাইরাল ভিডিও। গতকাল ছিল ৭৭ তম স্বাধীনতা দিবস। আর সেই উপলক্ষে গোটা দেশ মেতে উঠেছিল ভারতমাতাকে শ্রদ্ধা জানাতে। সেই তালিকায় বাদ যায়নি এই মহিলাও। বর্তমান সময়ে দাঁড়িয়ে বিনোদনের প্রধান একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যার হাত ধরে মানুষজনের ভালো-মন্দ সবকিছুই উঠে আসে।

আর তাইতো বাচ্চা থেকে বুড়ো সকলেই এখন সোশ্যাল মিডিয়া নির্ভরশীল হয়ে উঠেছে। ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া (Social Media) সকলে ভালোবাসি এটাই এখন মূলমন্ত্র হয়ে দাঁড়িয়েছে। এখনকার যুগে সকলেই নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে তুলে ধরেন। আর সেই জায়গায় বাদ যায়নি ওই মহিলা।

তার পরনে রয়েছে সাদা ও সবুজ রঙের সালোয়ার কামিজ। হাতে সবুজ রঙের চুড়ি সহ শাখা-পলা। মাথায় গোজা কাপড়ের ফুল। ছাদের উপর নিজের মতোন করে ওই যুবতী নেচে চলেছেন। দেশের প্রতি ভালোবাসা থাকলে ৯ মাসের অন্তঃসত্ত্বা নিয়েও যে এভাবে নাচা যায় তা ওই মহিলা প্রমান করে দিয়েছেন। কষ্ট করে হলেও ওই মহিলা নৃত্য পরিবেশন করেছেন।

সম্প্রতি ‛Bishakha Official’ নামের ফেসবুক পেজ থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ২০ ঘন্টা আগে পোস্ট হওয়া ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ২২ হাজার মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন প্রায় দুই হাজারের বেশি মানুষ। এছাড়াও বহু মানুষ কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্ট সেকশন। কেউ লিখেছেন যে-‛অসাধারণ’। কেউ লিখেছেন ‛সুপার্ব’। আবার কেউ মহিলার এই অবস্থায় তার নাচের ভিডিও দেখে তাকে শ্রদ্ধা জানিয়েছেন। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।

Related News