Categories: বিনোদন

প্রাইমশটের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না– BOLD WEB SERIES

এমনিতে ওভার দা টপ স্ট্রিমিং প্লাটফর্মগুলি আজকাল ইন্টারনেটের জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স কিংবা Zee 5 এর মত প্ল্যাটফর্ম আজকাল মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কিন্তু এমনও কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে এমন কিছু ওয়েব সিরিজ আসে যা সকলের সাথে বসে দেখা যায় না। এই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আপনি দেখতে পাবেন যা হয়তো সাধারণভাবে স্বাভাবিক বলে মেনে নেওয়ার যোগ্য নয়। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্য থাকে। এমনই একটি প্ল্যাটফর্ম হল প্রাইমশট।

এই প্রাইমশট অ্যাপে প্রায় রিলিজ করে নানা অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয় পরকিয়া সম্পর্ক ও রগরগে যৌনতাকে ভিত্তি করে। এতে অভিনেত্রীরা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে প্রায় নগ্ন হতেও দ্বিধাবোধ করেন না। এই সমস্ত ওয়েব সিরিজ আপনি ভুল করেও পরিবারের সামনে দেখবেন না। এসব একান্তে ঘরের কোণে কানে হেডফোন লাগিয়ে দেখতে হবে। সম্প্রতি ‘সিল ৪‘ ও ‘সৌঁকিন ভাভি‘ র সাফল্যের পর এবার প্রাইমশটে রিলিজ করল ‘শাদি‘ ওয়েব সিরিজ।

প্রাইমশট এর এই নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে গত ৫ ই সেপ্টেম্বর। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজে প্রায় প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। যৌনতায় ভরপুর এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। এমন কিছু দৃশ্য রয়েছে যা দেখে রাতের ঘুম চলে যাবে আপনার। এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিখা সিনহা। এই অভিনেত্রী লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে নিজের শরীর সঁপে দিয়েছেন। তাঁর কার্ভি ফিগারের জাদুতে বিভোর হয়েছেন নেট নাগরিকগণ। ওয়েব সিরিজ দেখতে চাইলে ডাউনলোড করুন এই প্রাইমশট অ্যাপ।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

4 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

1 month ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

1 month ago