AKSHARA SINGH ROMANCE : খেসারি লাল যাদবের সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন অক্ষরা সিং, বন্ধ ঘরের ভিডিও ফাঁস

Written by TT Desk

Published on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিং। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। নিরাহিয়া ও অক্ষরার জুটির পর এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় হল অক্ষরা ও খেসারীর কেমিস্ট্রি। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে খেসারি ও অক্ষরার একটি মিউজিক ভিডিও। এতে তাদের দুজনকে বন্ধ ঘরে নাচতে দেখা যায়। ‘আগ লাগে না রাজা‘ হল গানটির নাম। এই ভিডিওতে তাঁদের অন্তরঙ্গ ড্যান্স ও রোমান্টিক বোল্ড কেমিস্ট্রি সকলের পছন্দ হয়েছে। এই গানে কখনও খেসারিকে অক্ষরা সিংকে চুম্বন করতে দেখা যায় আবার কখনও তার সঙ্গে নাচতে দেখা যায়। তাঁদের দুজনের এমন রোম্যান্স উত্তাপ বাড়িয়ে দিয়েছে ইন্টারনেট দুনিয়ার। বন্ধ ঘরে তাঁরা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন। আর এই ভিডিও ফাঁস হয়ে গেছে ইন্টারনেট দুনিয়াতে। ইউটিউবে এই ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। প্রায় ৫.৭ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানে দেখে নিন।

Related News