Categories: বিনোদন

HOT VIDEO : টাইট পোশাক ঠেলে বেরিয়ে আসছে স্তনযুগল, কেট শর্মার সাহসী পোশাক দেখে চোখ হবে ছানাবড়া

বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত একজন উঠতি অভিনেত্রী কেট শর্মা। ১৯৯৭ সালের ১৯’শে জুলাই মুম্বাই, মহারাষ্ট্রে জন্মেছিলেন তিনি। ২১ বছর বয়সী এই অভিনেত্রী মডেলিং দিয়েই বিনোদন জগৎ’এ নিজের যাত্রা শুরু করেছিলেন। ২০০৬ সালে মিস পুনে ও মিস পুনে সেলফি কুইন হয়েছিলেন অভিনেত্রী। সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন ছোটপর্দাতেও। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

২০১৬’তে ‘দ্যা ম্যাজিকাল লাভ সাগা’ই ছিল তার প্রথম ছবি। এরপর ২০১৭’তে ধারাবাহিক ‘কাসাম তেরে পেয়ার কি’তে তার অভিনয় নজর কেড়েছিল নেটনাগরিকদের একাংশের। দর্শকদের মাঝেও অভিনেত্রী হিসাবে তার একটা আলাদা পরিচিতি তৈরি হয়েছিল। এরপর ২০১৮’তে ‘তু মেরি জিন্দেগি’, ২০২১’এ ‘রুহ্দার’ ও ‘সোনিয়ে’তে দেখা মিলেছিল এই অভিনেত্রীর।

সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম জনপ্রিয় নন তিনি। নেটদুনিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়ানে কথা বলে। তার সোশ্যাল মিডিয়ার পাতায় জ্বলজ্বল করছে তার একাধিক বোল্ড ঝলক, যা খুব স্বাভাবিকভাবেই নেটমহলের অজানা নয়। সম্প্রতি নিজের তেমনই একটি বোল্ড ঝলকের সূত্র ধরে একাংশের মাঝে পুনর্বার চর্চিত এই অভিনেত্রী।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে সাদা ও কমলা প্রিন্টের ডিপ নেকলাইন কাটিং একটি শর্ট ড্রেসেই দেখা গিয়েছিল। ঝলকে ‘এ যাতে হুয়ে লামহে’ গানের সাথেই রিল বানাতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আয়নার সামনে দাঁড়িয়েই খোলা চুলে হালকা মেকাপে এই ঝলক বানাতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। লজ্জার ছাপ বজায় রেখেছিলেন নিজের চোখে মুখেও। প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় সাহসী রূপে দেখা মেলে তার। এই ঝলকেও অন্যথা হয়নি তার। অভিনেত্রীর এই ঝলকে নেহাতই কম প্রতিক্রিয়া মেলেনি। সেই ঝলক অবশ্য মিলবে কমেন্টবক্সেই।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

4 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

1 month ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

1 month ago