বন্ধ ঘরে মোনালিসাকে সামনে দেখে নিরহুয়া আর নিজেকে সামলাতে পারলেন না, ভিডিও দেখে ঘামছে মানুষ

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতে কম জনপ্রিয় নন। তিনি ভীষণভাবে জনপ্রিয় ভোজপুরি দর্শকদের মাঝেও। সম্প্রতি ‘হিলি পালাঙ্গ কে প্লে’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে একটি বাড়ির মধ্যেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অনস্ক্রিন জুটির এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক ভোজপুরি’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল প্রায় ৬ বছর আগে। ইতিমধ্যেই এই ঝলক ১৭ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। হিট ভোজপুরি ছবি ‘রাজা বাবু’র গান এটি। ছবিতে এই গানে কন্ঠ দিয়েছিলেন এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা। তারা হলেন কল্পনা ও ছোটে বাবা। এই মুহূর্তে এই জনপ্রিয় হিট ভোজপুরি অনস্ক্রিন জুটির এই পুরনো গানের ভিডিওটি পুনরায় ভাইরাল তাদের ভক্তমহলের মাঝে, যার সূত্রেই আবারো চর্চিত ও প্রশংসিত তারা।

Related News