দর্শকদের ঘাম ছোটাচ্ছেন পবন সিং ও ডিম্পল সিং এর রোম্যান্স, ভিডিওটি সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন পবন সিং। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা পবন সিংয়ের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে পবন সিংয়ের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল সিং। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। নিরাহিয়া ও অক্ষরার জুটির পর এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় হল পবন সিং ও ডিম্পলের কেমিস্ট্রি। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

তাঁদের নতুন করে ভাইরাল হওয়া ভিডিওর নাম, ‘মিঠা মেঠা বাথে কামারিয়া হো‘। বর্তমানে এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে। গানটি অনেক পুরোনো হলেও, নতুন করে ক্রেজ দেখা যাচ্ছে ইউটিউবে। এই গানে তারকা জুটির রোম্যান্স দেখে সকলেই স্তব্ধ হয়ে গেছে। তাঁর কেমিস্ট্রি মন জয় করেছে সকলের। সাহসিকতার সীমা অতিক্রম করে বোল্ড কায়দায় নাচ করেছেন ডিম্পল সিং। এই গানটি ইউটিউবের সব রেকর্ড ভেঙে দিয়েছে। এই গানটি এখন পর্যন্ত ২৪৪ মিলিয়ন ভিউ পেয়েছে। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

4 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

4 weeks ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

1 month ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

1 month ago