Categories: বিনোদন

একদিনে রিলিজ করছে ‘পুষ্পা ২‘ ও ‘সিঙ্ঘম এগেন‘, বক্সঅফিসে দুই ছবির জোর টক্কর হতে চলেছে, কার পাল্লা ভারী?

এতদিন পর্যন্ত ভারতীয় সিনেমায় একাধিপত্য বিস্তার করে রেখেছিল বলিউড অর্থাৎ হিন্দি সিনেমার ইন্ডাস্ট্রি। একের পর এক হিট ফিল্ম এবং হিন্দি ভাষার সুপ্রিমেসি কাজে লাগিয়ে গোটা দেশে জনপ্রিয়তার শীর্ষে ছিল বলি ইন্ডাস্ট্রি। তবে শেষ কয়েক বছরে এই ট্রেন্ডে অনেকটাই পরিবর্তন হয়েছে। ধীরে ধীরে বলি সিনেমার চাকচিক্য ছেড়ে দর্শকদের পছন্দ হতে শুরু করেছে বিভিন্ন আঞ্চলিক চলচ্চিত্র। খুব বেশি ভাবে নজরে পড়ছে যে দক্ষিণ ভারতীয় সিনেমাগুলি নিজেদের অভ্যন্তরীণ বাজারের সীমানা পেরিয়ে, গোটা দেশে জনপ্রিয়তা পাচ্ছে। এই সিনেমাগুলির সাফল্য বা আয়ের পরিসংখ্যান শুনলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার।

২০২১ বলিউডের কফিনে পেরেক পুঁতেছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ‘ সিনেমা। দেশজুড়ে এই সিনেমা জনপ্রিয়তা পেয়েছিল। সকলের মধ্যে এখন উত্তেজনা এই সিনেমার সিক্যুয়েল কবে আসবে। এবার সেই খবর সামনে এসেছে। জানা গিয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ‘ সিনেমার সিক্যুয়েল ‘পুষ্পা ২: দ্য রুল‘ রিলিজ করবে ২০২৪ সালে। আগামী বছর ১৫ অগাস্ট, ২০২৪ সালে, মুক্তি পাবে ‘পুষ্পা ২’। আর এই একইদিনে মুক্তি পেতে চলেছে ‘সিঙ্ঘম এগেন’। ফলে বক্সঅফিসে যে এই দুই ছবির জোর টক্কর হতে চলেছে একথা বলাই বাহুল্য।

‘পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি’, ২০২১ সাল থেকেই এই সংলাপ সারা দেশের সিনেপ্রেমীদের মুখে। আল্লু অর্জুনের নাচের স্টাইল কপি করেননি এমন অনুরাগী পাওয়া দুষ্কর। এইমুহুর্তে এই দ্বিতীয় পার্ট নিয়ে ব্যাপক উৎসাহ রয়েছে গোটা দেশে। এতে আল্লু আর্জুনের লুক দেখেই ফিদা হয়েছেন সকলে। এর সাথে কি লড়াইয়ে টিকতে পারবে ‘সিংহম এগেন‘? এর উত্তর দেবে সময়।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

4 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

1 month ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

1 month ago