Viral : অবাক কাণ্ড! মুহূর্তেই আস্ত একটি কাঠবিড়ালিকে খেয়ে ফেললো সীগাল! ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

Written by TT Desk

Published on:

Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলাতে নিত্যদিন ভাইরাল হয় নানান ধরনের ছবি কিংবা ভিডিও (Viral Video)। এমন বেশ কিছু ভিডিও রয়েছে যেগুলি দেখে হেসে লুটোপাটি খাই আমরা। আবার এমনও অনেক ভিডিও রয়েছে সেগুলি সহজেই আমাদের চোখে আনে জল। তবে মাঝেমধ্যে বেশকিছু অবাক করা ভিডিও ঘুরে বেড়ায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম গুলিতে। সম্প্রতিও ঘটলো তেমনই এক ঘটনা। ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সাধারণ।

অবাক পৃথিবী। ক্ষুধা নিবারণের জন্য এক প্রানী অন্য আর এক প্রাণীর জীবন শেষ করে দিচ্ছে মুহূর্তের মধ্যেই। সাধারণত সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই আমরা দেখতে পাই বাঘ কিংবা সিংহ বেরিয়েছে শিকার করতে। কখনো হরিণ তো কখনো আবার বোনের অন্যান্য পশুদের মেরে ক্ষুদা নিবারণ করছে তারা। তবে সম্প্রতি যে ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে তা কিন্তু বেশ অন্যরকম।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, মাত্র 1 মিনিটের মধ্যেই আস্ত একটি কাঠবিড়ালিকে গিলে ফেলল সীগাল। নিজের মধান্যভোজন শেষ করেই আকাশের দিকে উড়ে গেল ওই সীগাল। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি তুলে ধরা হয়েছে Big Cats Namibia নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। মুহূর্তের মধ্যে সামাজিক মাধ্যমে সারা ফেলে দিয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই ভিডিও দেখে ফেলেছেন হাজার হাজার মানুষ। এসেছে মিশ্র প্রতিক্রিয়া।

কমেন্ট বক্সে এক নেট নাগরিক লিখেছেন, ‘এমন ঘটনা সচরাচর দেখা যায় না। কীভাবে আস্ত একটা কাঠবিড়ালিকে মুহূর্তের মধ্যে গ্রাস করতে পারে সীগাল? সেটা ভেবেই অবাক হয়ে যাচ্ছি’। অন্য আর এক নেট নাগরিক লিখলেন, ‘এমন ঘটনা ঘটা অস্বাভাবিক’। যাই হোক না কেন, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে এই ভিডিও ব্যাপক সাড়া ফেলেছে তা হয়তো বলার অপেক্ষা রাখে না।

Related News