Viral : অবাক কাণ্ড! মুহূর্তেই আস্ত একটি কাঠবিড়ালিকে খেয়ে ফেললো সীগাল! ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলাতে নিত্যদিন ভাইরাল হয় নানান ধরনের ছবি কিংবা ভিডিও (Viral Video)। এমন বেশ কিছু ভিডিও রয়েছে যেগুলি দেখে হেসে লুটোপাটি খাই আমরা। আবার এমনও অনেক ভিডিও রয়েছে সেগুলি সহজেই আমাদের চোখে আনে জল। তবে মাঝেমধ্যে বেশকিছু অবাক করা ভিডিও ঘুরে বেড়ায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম গুলিতে। সম্প্রতিও ঘটলো তেমনই এক ঘটনা। ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সাধারণ।

অবাক পৃথিবী। ক্ষুধা নিবারণের জন্য এক প্রানী অন্য আর এক প্রাণীর জীবন শেষ করে দিচ্ছে মুহূর্তের মধ্যেই। সাধারণত সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই আমরা দেখতে পাই বাঘ কিংবা সিংহ বেরিয়েছে শিকার করতে। কখনো হরিণ তো কখনো আবার বোনের অন্যান্য পশুদের মেরে ক্ষুদা নিবারণ করছে তারা। তবে সম্প্রতি যে ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে তা কিন্তু বেশ অন্যরকম।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, মাত্র 1 মিনিটের মধ্যেই আস্ত একটি কাঠবিড়ালিকে গিলে ফেলল সীগাল। নিজের মধান্যভোজন শেষ করেই আকাশের দিকে উড়ে গেল ওই সীগাল। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি তুলে ধরা হয়েছে Big Cats Namibia নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। মুহূর্তের মধ্যে সামাজিক মাধ্যমে সারা ফেলে দিয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই ভিডিও দেখে ফেলেছেন হাজার হাজার মানুষ। এসেছে মিশ্র প্রতিক্রিয়া।

কমেন্ট বক্সে এক নেট নাগরিক লিখেছেন, ‘এমন ঘটনা সচরাচর দেখা যায় না। কীভাবে আস্ত একটা কাঠবিড়ালিকে মুহূর্তের মধ্যে গ্রাস করতে পারে সীগাল? সেটা ভেবেই অবাক হয়ে যাচ্ছি’। অন্য আর এক নেট নাগরিক লিখলেন, ‘এমন ঘটনা ঘটা অস্বাভাবিক’। যাই হোক না কেন, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে এই ভিডিও ব্যাপক সাড়া ফেলেছে তা হয়তো বলার অপেক্ষা রাখে না।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

4 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

4 weeks ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

1 month ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

1 month ago