Bhojpuri Video : রাতের অন্ধকারে পবনকে ভুলে রিতেশ পান্ডের সাথে ঘনিষ্ট মুহূর্তে অক্ষরা, ভিডিও জুড়ে শুধুই ঘনিষ্ঠ দৃশ্য

Written by TT Desk

Published on:

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা যে কতটা সেটা হয়তো নতুন করে আর বলে দিতে হবে না। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে ভোজপুরি সিনেমার নানান দৃশ্য। আবার সামাজিক মাধ্যম তোলপাড় করে দেয় এই ইন্ডাস্ট্রির বেশ কয়েকটি গানের ভিডিও।

আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির গানগুলিতে রোম্যান্টিক দৃশ্যে ধরা দেন নায়ক-নায়িকারা। যা খুব সহজেই নজরে পরে নেটপাড়ার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। জুটি বেঁধে হাজির হয়েছেন রিতেশ পাণ্ডে (Ritesh Pandey), অক্ষরা সিং (Akshara Singh)।

  • Song : Pariwar Batega
  • Cast : রিতেশ পাণ্ডে (Ritesh Pandey), অক্ষরা সিং (Akshara Singh)
  • Story : ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একে অপরের প্রতি প্রেম নিবেদন করেছেন নায়ক নায়িকা। এরপরই শুরু হয়েছে রোম্যান্স। প্রিয়তমার লাস্যময়ী লুক দেখে ঘায়েল রিতেশ। তাঁর প্রেম নিবেদনে সাড়া না দিয়ে থাকতেই পারলেন না তিনি। গানের পরতে পরতে ফুটে উঠেছে রোম্যান্টিক দৃশ্য। পাশাপাশি ক্যামেরা বন্দি হয়েছে রিতেশ-অক্ষরার (Ritesh-Akshara) অসাধারণ নাচ। পুরনো এই গান রীতিমতো ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে।
  • YouTube Channel : ‘CV Flims’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও।
  • Views : 1 বছর আগে সামাজিক মাধ্যমে এই ভিডিও পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন 1 কোটি 20 লক্ষ 91 হাজার 437 জন। ভিডিও পছন্দ হয়েছে 93 হাজার মানুষের।

সবশেষে বলাই যায়, ভোজপুরি ইন্ডাস্ট্রির পুরনো এই গানের ভিডিও বর্তমানে ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে। দর্শকদের পছন্দ হয়েছে রিতেশ-অক্ষরার (Ritesh-Akshara) রোমান্টিক এই গান।

Related News