BOLD WEB SERIES : ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ, সাহসীকতার সমস্ত সীমা অতিক্রম করেছে স্বপ্না

Written by TT Desk

Published on:

বর্তমানে কর্মব্যস্ত দর্শকদের বেশিরভাগই নিজেদের সময় ও পছন্দমত ওয়েব সিরিজ কিংবা সিনেমা দেখতে পছন্দ করেন। আর এক্ষেত্রে বর্তমানের একাধিক ওয়েব প্ল্যাটফর্মগুলি সহায়তা করে থাকে। ভিন্ন ভিন্ন ওয়েব প্ল্যাটফর্মগুলি অগণিত ওয়েব সিরিজ নিয়ে প্রতিমুহূর্তে হাজির থাকে দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে। আর এটি যে ব্যর্থ প্রয়াস নয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। আজকের সময়ে দাঁড়িয়ে অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, এমএক্স প্লেয়ার, কোকু, উল্লু, প্রাইম শর্ট, আড্ডা টাইমস, সিনে প্রাইম অ্যাপ ইত্যাদি জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম।

তবে এই মুহূর্তে একটি নতুন ওয়েব সিরিজের অফিসিয়াল টিজার ভাইরাল হতে দেখা গিয়েছ যেটি ৯ দিন আগে ‘সিনে প্রাইম অ্যাপ’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে সেই ঝলক প্রায় ৪৪ হাজার মানুষের নজরে এসেছে। এই সিরিজ যে আজকের সময়ে দাঁড়িয়ে অন্যতম বোল্ড ওয়েব সিরিজ হতে চলেছে, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। উল্লেখ্য, সম্প্রতি যে অফিসিয়াল টিজার ভাইরাল হয়েছে সেটি ‘স্বপ্না টিফিন সেন্টার’এর।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই টিজারে স্বপ্না নামের এক চরিত্রের দেখা মিলেছে। সিরিজ অনুযায়ী বিয়ের পর সে তার স্বামীর সাথেই থাকে। তার স্বামী পেশায় একজন সিকিউরিটি গার্ড ছিলেন। স্বপ্না দেখতে শুনতে ভালো হওয়ায় তার প্রতি আকৃষ্ট হতে থাকেন অনেকেই। তার রান্নার হাত ভালো হওয়ায় সে তার স্বামীর সাথে কথা বলেই একটি টিফিন সেন্টার খোলেন। পাড়ার আরো কিছু ছেলেমেয়েকে সাথে নিয়েই এই ব্যাবসা শুরু করেছিল সে। তবে এই ব্যাবসা শুরু হওয়ার পর থেকেই তার সাথে দূরত্ব বাড়তে থাকে তার স্বামীর। স্বপ্না জড়িয়ে পড়েন সম্পর্কে। কি হবে এরপর ? জানতে গেলে দেখতে হবে এই সিরিজটি।

Related News