Categories: বিনোদন

BOLD WEB SERIES : ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ, সাহসীকতার সমস্ত সীমা অতিক্রম করেছে স্বপ্না

বর্তমানে কর্মব্যস্ত দর্শকদের বেশিরভাগই নিজেদের সময় ও পছন্দমত ওয়েব সিরিজ কিংবা সিনেমা দেখতে পছন্দ করেন। আর এক্ষেত্রে বর্তমানের একাধিক ওয়েব প্ল্যাটফর্মগুলি সহায়তা করে থাকে। ভিন্ন ভিন্ন ওয়েব প্ল্যাটফর্মগুলি অগণিত ওয়েব সিরিজ নিয়ে প্রতিমুহূর্তে হাজির থাকে দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে। আর এটি যে ব্যর্থ প্রয়াস নয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। আজকের সময়ে দাঁড়িয়ে অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, এমএক্স প্লেয়ার, কোকু, উল্লু, প্রাইম শর্ট, আড্ডা টাইমস, সিনে প্রাইম অ্যাপ ইত্যাদি জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম।

তবে এই মুহূর্তে একটি নতুন ওয়েব সিরিজের অফিসিয়াল টিজার ভাইরাল হতে দেখা গিয়েছ যেটি ৯ দিন আগে ‘সিনে প্রাইম অ্যাপ’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে সেই ঝলক প্রায় ৪৪ হাজার মানুষের নজরে এসেছে। এই সিরিজ যে আজকের সময়ে দাঁড়িয়ে অন্যতম বোল্ড ওয়েব সিরিজ হতে চলেছে, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। উল্লেখ্য, সম্প্রতি যে অফিসিয়াল টিজার ভাইরাল হয়েছে সেটি ‘স্বপ্না টিফিন সেন্টার’এর।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই টিজারে স্বপ্না নামের এক চরিত্রের দেখা মিলেছে। সিরিজ অনুযায়ী বিয়ের পর সে তার স্বামীর সাথেই থাকে। তার স্বামী পেশায় একজন সিকিউরিটি গার্ড ছিলেন। স্বপ্না দেখতে শুনতে ভালো হওয়ায় তার প্রতি আকৃষ্ট হতে থাকেন অনেকেই। তার রান্নার হাত ভালো হওয়ায় সে তার স্বামীর সাথে কথা বলেই একটি টিফিন সেন্টার খোলেন। পাড়ার আরো কিছু ছেলেমেয়েকে সাথে নিয়েই এই ব্যাবসা শুরু করেছিল সে। তবে এই ব্যাবসা শুরু হওয়ার পর থেকেই তার সাথে দূরত্ব বাড়তে থাকে তার স্বামীর। স্বপ্না জড়িয়ে পড়েন সম্পর্কে। কি হবে এরপর ? জানতে গেলে দেখতে হবে এই সিরিজটি।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

3 weeks ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

4 weeks ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

1 month ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

1 month ago