ROMANCE VIDEO : মাঝরাতে প্রেমের দৃশ্যে নীরাহুয়ার সাথে রোমান্সে মাতলেন আম্রপালি, দেখলে শরীরে কারেন্ট লাগবে

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি ছবির ঝলক ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া ঝলকে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের বনিবনা হতে দেখা যায়নি। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ঝলকটি আবারো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে হাজারে কথা বলছে।

এই ঝলকে প্রথমেই নীরাহুয়াকে লুঙ্গি ও গেঞ্জি পরে ঘরে ঢুকতে দেখা গিয়েছে। আর ঐ ঘরেই হাঁটু পর্যন্ত শাড়ি তুলে শুয়ে ছিলেন অভিনেত্রী। অভিনেতাকে প্রলোভিত করার জন্যই যে এদিন অভিনেত্রী এমন বেশে শুয়েছিলেন, তা ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। এদিন ঘরে ঢোকার পর থেকেই অভিনেত্রীকে দেখতে অস্বস্তিতে ছিলেন তিনি। এরপর অভিনেতা অভিনেত্রীকে এড়িয়ে খাটে গিয়ে বসে খাটে রাখা বই নিয়ে পড়তে থাকেন। কিন্তু ঐ বইও অভিনেতার পছন্দ না হওয়ায় তিনি সেই বই ছুঁড়ে দেন আম্রপালির দিকে। আর তাতেই ভেঙ্গে যায় তার স্বপ্ন। শেষে অভিনেত্রীকে ঘর থেকে বেরিয়ে যেতে বলেন অভিনেতা।

সম্প্রতি এই ভোজপুরি ঝলটিই ইউটিউবের জনপ্রিয় চ্যানেল ‘প্লে ইট ভোজপুরি’ থেকেই ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই এই ঝলক ৩০ হাজারেরও বেশি মানুষের নজরে এসে গিয়েছে। ঝলক অনুযায়ী, পর্দার সামনে স্বামী-স্ত্রী হিসাবেই ছিলেন তারা। তবে ছবির এই ঝলকে তাদের মধ্যে যে তেমন রসায়ন নজরে পড়েনি সেকথা আর আলাদাভাবে বলার নয়। আপাতত, এই ঝলকের সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে পুনরায় চর্চার আলো কেড়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির এই দুই জনপ্রিয় তারকা।

Related News