গভীর রাতে ‘হট বম্ব’ মোনালিসার যৌবনের আগুনে ঝাঁপ নিরাহুয়ার, ভিডিও দেখে চোখ কপালে দর্শকদের

Written by TT Desk

Published on:

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ অভিনেতা অভিনেত্রী রীতিমতো পরিচিত আজকের দর্শকদের মাঝে। প্রায়ই ভাইরাল হওয়া একাধিক ভোজপুরি গানের ঝলকের সূত্র ধরে নেটমাধ্যমে চর্চায় থাকতে দেখা যায় এই ইন্ডাস্ট্রির তারকাদের। বেশিরভাগ সময়ই সেই ঝলক ইউটিউবের সূত্র ধরেই ভাইরাল হয় কোটি কোটি মানুষের কাছে। সম্প্রতি তেমনি আরো এক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে।

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও কম জনপ্রিয় নন। বর্তমানে তিনি হিন্দি ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছেন। তিনি ভীষণভাবে জনপ্রিয় এই ভোজপুরি দর্শকদের মাঝেও। সম্প্রতি ‘পেয়ার ওয়ালি বাত হোকেডা’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বাড়ির মধ্যেই ক্যামেরার সামনে চূড়ান্ত রোমান্টিক হয়েছিলেন অভিনেত্রী। নেচেওছিলেন চুটিয়ে। আর তাদের সেই দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা দিয়েছিলেন তারা। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অনস্ক্রিন জুটির এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘এসআরকে মিউজিক’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল প্রায় ৫ বছর আগে। হিট ভোজপুরি ছবি ‘বিবি নম্বর ১’এর গান এটি। ছবিতে এই গানে কন্ঠ দিয়েছিলেন অলোক কুমার ও কল্পনা। কথা দিয়েছিলেন পেয়ার লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ ও রাজনীশ। এই মুহূর্তে এই জনপ্রিয় হিট ভোজপুরি অনস্ক্রিন জুটির এই পুরানো গানের ভিডিওটি দেখে ফেলেছেন ২ কোটির কাছাকাছি মানুষ।

Related News