NAMRATA MALLA VIDEO : খেসারী লাল যাদবের সাথে আনারকলি চরিত্রে নাচলেন নম্রতা মাল্লা, দেখেই চোখ কপালে দর্শকদের

Written by TT Desk

Published on:

বর্তমানে আট থেকে আশি সকলের পছন্দ ইউটিউব। বিনামূল্যেই এইখানে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। তবে আজকাল এই ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিও। বলিউডের পাশাপাশি আজকাল লাইম লাইটে আসছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমাতে কয়েক মিলিয়ন করে ভিউ থাকে। সংখ্যা দেখলেই আন্দাজ করে নেওয়া যায় যে কতটা জনপ্রিয় এই ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে এখন নম্রতা মাল্লা বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার অভিনয় এবং তার হট লুক দেখে সকলেই চমকে গিয়েছেন। পাশাপাশি, তার কার্ভি ফিগার সকলকে ঘায়েল করেছে। তার ছবিগুলি ভোজপুরি জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে।এই কারণেই এখন সর্বত্রই নম্রতাকে নিয়েই কথা হচ্ছে। শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। তবে আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এমনই একটি ভিডিও এনেছি যাতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে খেসারি লাল যাদবের সাথে একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেছেন নম্রতা মাল্লা।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে নম্রতা মাল্লার সাথে অন্তরঙ্গতায় মত্ত হয়েছেন খেসারি লাল যাদব। পুরো ইউপি বিহার তাঁদের এই নাচ দেখে স্তম্ভিত। এতে নম্রতা ‘আনারকলি‘ সেজে নিজের শরীর সঁপে দিয়েছেন খেসারি লাল যাদবের কাছে। নাচের মাঝে তাঁর আবেদনময়ী বোল্ড এক্সপ্রেশন রাতের ঘুম হারাম করেছে নেট নাগরিকদের। তারকা জুটি ‘তবলা‘ গানের তালে তাল মিলিয়ে ব্যাপক রোমান্টিক কেমিস্ট্রি প্রদর্শন করেছে। এই ভিডিওটিকে ব্যাপক ভালোবাসা দিচ্ছেন দর্শকরা। ভিডিওটি এখনও পর্যন্ত ১৩০ মিলিয়ন মানুষ দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News