‘দেশি গার্ল’ গানে নেচে ব্যাপক ভাইরাল এক কমবয়সী সুন্দরী যুবতী, টেক্কা দিলেন প্রিয়াঙ্কা চোপড়াকেও

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

 

View this post on Instagram

 

A post shared by ANVI SHETTY (@anvishetty)

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক কমবয়সী যুবতী ব্যাপক কায়দায় নৃত্য পরিবেশন করেছেন। সে একটি ড্যান্স স্টুডিওতে জনপ্রিয় হিন্দি সিনেমা ‘দোস্তানা‘ এর আইটেম সং ‘দেশি গার্ল‘ এর তালে তাল মিলিয়ে অসম্ভব সুন্দর কায়দায় ব্যাপক নাচ করেছেন। তাঁর পরনে ছিল ক্রপ টপ এবং পালাজ্জো। তাঁকে দেখতে যে খুব সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। গানের তালে তাঁর কার্ভি ফিগারের খেলা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। তাঁর এমন পারফরম্যান্স হতবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি ৩ লাখের বেশি মানুষ দেখেছেন। এছাড়াও প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছেন। অনেকেই বলেছেন যে এই যুবতী সরাসরি প্রতিদ্বন্দ্বীতা করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার সাথে।

Related News