ওটিটি প্ল্যাটফর্মের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুলেও ছোট ছোট বাচ্চাদের সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

আজকাল সোশ্যাল মিডিয়া প্রায়ই বিভিন্ন ধরনের ওয়েব সিরিজের কথা উঠে আসে। থ্রিলার এবং রোমান্সের জন্য এই সমস্ত ওয়েব সিরিজ গুলি সহজেই দর্শকের মনে জায়গা করে নেয়। যার কারণে বর্তমানে বেশিরভাগ মানুষ বলিউডের ধারাবাহিকতা ভেঙে OTT প্ল্যাটফর্মের এই সমস্ত ওয়েব সিরিজ গুলি দেখে অবসর সময় অতিবাহিত করেন। উল্লেখ্য, আজকের এই ছোট্ট নিবন্ধে আমরা আপনাদের OTT প্ল্যাটফর্মে সবচেয়ে রোমাঞ্চকর ওয়েব সিরিজ সম্পর্কে জানাতে চলেছি। এই ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে রীতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট।

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, OTT প্ল্যাটফর্ম অর্থাৎ ULLU-তে সদ্য লঞ্চ এই ওয়েব সিরিজটি রোমান্সে ভরপুর। এর প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে রয়েছে বেড সিন। যা দেখতে হলে অবশ্যই আপনার কানে হেডফোন এবং ঘরের দরজা বন্ধ রাখতে হবে। আমরা আপনাদের জানিয়ে রাখি, ‘ওয়াইফ অন রেন্ট’ নামক এই ওয়েব সিরিজটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। যা তাদের বেশ পছন্দ হয়েছে।

যদি ‘ওয়াইফ অন রেন্ট’ ওয়েব সিরিজের কথা বলি, সেক্ষেত্রে এই ওয়েব সিরিজে আপনি দেখতে পাবেন একজন ব্যক্তি তার মেয়েকে ভাড়া ভিত্তিক বিক্রি করেন। অর্থাৎ, কয়েক ঘন্টার জন্য একটি মেয়েকে যে কেউ ভাড়া নিতে পারে। এরপর প্রতিটা দৃশ্যে বোল্ড সিন দেখা যাবে। আমরা আপনাদের বলে রাখি, সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার। এই সিরিজ সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। যদি আপনি এখনও দুর্দান্ত এই ওয়েব সিরিজটি দেখে না থাকেন, তবে অবশ্যই দ্রুত দেখে নিন সোশ্যাল মিডিয়ার সবচেয়ে হট ওয়েব সিরিজটি।

Related News