শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী রিম্পার, তুমুল ভাইরাল ভিডিও

‛এই মায়াবী চাঁদের রাতে রেখে হাত তোমার হাতে’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল সুন্দরী যুবতী। ‛বাবা বেবি ও’ সিনেমার এই গানে যীশু সেনগুপ্ত ও শোলাঙ্কি রায়ের কেমিস্ট্রি ব্যাপকভাবে মনে ধরেছিল সকলের। আর এবার ওই গানে নেচে তাক লাগালেন এক যুবতী। ওই যুবতীর নাম রিম্পা (Rimpa)। এর আগেও ওই যুবতী তার নাচ দিয়ে মনজয় করেছেন সকলের। আর এবারেও তার অন্যথা হয়নি। দূর্দান্ত নৃত্যশৈলীর মাধ্যমে ওই যুবতী নেচে রীতিমতো তাক লাগিয়েছেন।

সম্প্রতি রিম্পাস ডান্স (RIMPA’S DANCE) নামের একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ওই যুবতীর পরনে রয়েছে আকাশি রঙের শাড়ি। সঙ্গে মানানসই খয়েরি রঙের ব্লাউজ। গলায় হার, হাতে চুরি, কানে দুল সহ মাথায় গোঁজা ফুল। সাধারণভাবেই নিজেই অসাধারণভাবে সাজিয়ে তুলেছেন ওই যুবতী। বাড়ির ছাদের উপর একেবারে গানের লাইনের সঙ্গে মিলিয়ে দুর্দান্ত স্টেপে তাক লাগিয়েছেন ওই যুবতী।

১ বছর আগের শেয়ার এই ভিডিওটি (Video) ইতিমধ্যেই ১৮ হাজার মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন প্রায় ৫০০-এর বেশি মানুষ। ভিডিও ভাইরাল (Viral) হতেই বহু মানুষ কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্ট সেকশন। কেউ লিখেছেন যে ‛অসাধারণ’। কেউ লিখেছেন ‛ওয়াও’। আবার কেউ তার নাচ দেখে মুগ্ধ হয়ে যাওয়ার কথাও লিখেছেন।

এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে। আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই ওই রিম্পা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

1 month ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

2 months ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

2 months ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

2 months ago