স্কুল ইউনিফর্ম পরে ‘বাদল বর্ষা বিজুলি‘ গানে তুমুল নাচ খুদে পড়ুয়ার, নেটিজেনরা বলছেন, ‘২০০ কোটির সিনেমা ফেল‘

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। সম্প্রতি রিল দুনিয়ায় ভাইরাল হচ্ছে ‘বাদল বর্ষা বিজুলি‘ গানটি।

দুই নেপালি যুবতী বোল্ড কায়দায় প্রথম এই ‘বাদল বর্ষা বিজুলি‘ গানে ব্যাপক নাচ করেছিলেন। তারপর থেকে এই গানে অগুনতি মানুষ ভিডিও বানিয়েছেন। তবে সম্প্রতি যেই ভিডিও ভাইরাল হয়েছে তা খুবই কিউট। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে একটি বাচ্চা ছেলে স্কুল ড্রেস পরে স্কুলের কোনো অনুষ্ঠানে ব্যাপক কিউট এক্সপ্রেশন দিয়ে নাচ করছে। গানের তালে তাঁর নাচের স্টেপ দেখে অবাক হবেন আপনিও। ভিডিওটি পশ্চিমবঙ্গের মালদায় অবস্থিত কৃষ্ণ কালী তালার একটি স্কুলের। যেখানে এই শিশুটিকে শিক্ষক দিবসে একটি অনুষ্ঠান চলাকালীন মঞ্চে নাচতে দেখা যায়। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। আপনি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News