BHOJPIRI VIDEO : জলকেলিতে মত্ত ‘সেক্সিয়েস্ট’ ইয়ামিনী সিং, উত্তেজনায় হামলিয়ে পরলেন নিরহুয়া, ভিডিও দেখলে লজ্জা পাবেন

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। এই নিরাহুয়া ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।

অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী ইয়ামিনী সিং তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। তিনি দিনেশ লাল যাদব থেকে শুরু করে খেসারি লাল যাদব অব্দি সমস্ত ভোজপুরি তারকাদের সাথে কাজ করেছেন।

সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি মিউজিক ভিডিও রিলিজ করেছে ইয়ামীনি সিংয়ের। ভাইরাল হওয়া ভিডিওতে নিরহুয়া এবং ইয়ামিনী সিংকে একে অপরের চোখে নেশাগ্রস্ত অবস্থায় দেখা যাচ্ছে। এই ভাইরাল গানের নাম, ‘এক বের এ রাজা আঁখিয়া কে সোজা‘। তাঁরা জলে নেমে জলকেলিতে মত্ত হয়ে তুমুল রোম্যান্স করেছেন। তাঁদের হট কেমিস্ট্রি দেখে লজ্জা পেয়ে যাবেন আপনিও। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

1 month ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

2 months ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

2 months ago