খোলা আকাশের নীচে ‛Barso Re Megha Megha‘ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিদীপ্তা সুন্দরী

Barso Re Megha Megha‘ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) যুবতী। শ্রেয়া ঘোষালের গাওয়া ‛গুরু’ সিনেমার এই গানে নেচে তাক লাগিয়েছিলেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই। আর এবার সেই গানেই নেচে ভাইরাল হলেন এক যুবতী। এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে।

আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেট মাধ্যমে। ওই যুবতীর নাম বিদীপ্তা শর্মা (Bidipta Sharma)। ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛বিদীপ্তা শর্মা’।

সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। আর এবারেও ইউটিউবে তিনি নাচের ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে তাকে
‛গুরু’ সিনেমার ‛Barso Re Megha Megha‘ গানে নাচতে দেখা যাচ্ছে। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই বিদীপ্তা নামের মেয়েটি।

এমনকি তার নাচের ভিডিও (Video) পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা। সম্প্রতি ওই যুবতী নিজের ইউটিউব চ্যানেলে ভিডিওটি শেয়ার করেছেন। তার পরণে রয়েছে লেহেঙ্গা চোলি। সঙ্গে লম্বা বিনুনি ও মাথায় গোঁজা ফুল। এই সাজে যে তাকে দেখতে অসাধারণ লাগছে তা নতুন করে বলার অপেক্ষা রাখেনা। সবুজে ঘেরা পরিবেশের মধ্যেই গানের তালে নেচে তাক লাগিয়েছেন। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী।

মাত্র ২ সপ্তাহ আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ১৮ হাজার মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় ১ হাজারের বেশি মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛দারুন’। সবমিলিয়ে ওই বিদীপ্তা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

1 month ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

2 months ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

2 months ago