এ বছরের হটেস্ট ওয়েব সিরিজ, হাসপাতাল চিকিৎসার সময় ভর্তি রোগীর সব ইচ্ছা পূরণ করলেন সুন্দরী নার্স

আপনি যদি সর্বশেষ হট এবং বোল্ড ওয়েব সিরিজ বুঁজে থাকেন তবে এই প্রতিবেদনে আমরা আপনার জন্য এমন ওয়েব সিরিজ নিয়ে এসেছি যা প্রাইম প্লে অ্যাপে দেখতে পারেন। যেহেতু গোটা ওয়েব সিরিজ এখনও এখনো মুক্তি পায়নি, তাই দু-একদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে বলে জানা গিয়েছে। আমরা যে ওয়েব সিরিজের কথা বলছি তার নাম আসলে ‘আখরি ইচ্ছা’ ওয়েব সিরিজ।

এই ‘আখরি ইচ্ছা’ ওয়েব সিরিজের কনসেপ্টটি একেবারে ইউনিক, আসুন জেনে নেওয়া যাক যে এটি সবেমাত্র ৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখে ওটিটি প্ল্যাটফর্ম প্রাইম প্লে অ্যাপে মুক্তি পেয়েছে। এখানে আপনি এর সাবস্ক্রিপশন কেনার পরে সহজেই দেখতে পারবেন। তবে যদি এটি বিনামূল্যে দেখতে চান তবে আমরা এর জন্য নীচের উপায় অবলনন করে দেখতে পারেন। এই ওয়েব সিরিজে পুনম রাজপুত এবং নিশিতা প্রধান দুই অভিনেত্রী হিসেবে কাজ করেছে। ওয়েব সিরিজ দেখার আগে তার স্টোরি জেনে নেওয়া ভালো। গল্পটি এমন একটি মেয়েকে ঘিরে আবর্তিত হয় হয়ে তার জীবনে ঝামেলায় প্রচুর সমস্যার সম্মুখীন হয়েছে। যখন কোনও গুরু এটি সম্পর্কে কথা বলেন, তখন তিনি বলেন যে আপনাকে ১৮ থেকে ১৯ বছর বয়সী একটি ছোট ছেলের তিনটি ইচ্ছা পূরণ করতে হবে।

এর পরে, গল্পে একটি নতুন মোড় আসে যখন আপনি দেখতে পাবেন যে এই মেয়েটি হাসপাতালে ডাক্তার হিসাবে কাজ করছে। এখানে তিনি একটি ছোট ছেলের সাথে দেখা করেন যার শেষ ইচ্ছা পূরণ করার চেষ্টা করেন। সুতরাং এটি দেখানো হয়েছে যে ছেলেটি তার নিজের হাসপাতালে একজন ডাক্তারের সাথে যৌন মিলন করছে। বাকি গল্প জানতে হলে আপনাকে দেখতে হবে হটেস্ট ওয়েব সিরিজ ‘আখরি ইচ্ছা’।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

1 month ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

2 months ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

2 months ago