Categories: বিনোদন

SUNITA BABY DANCE : ভিড়ের মধ্যে সুনিতা বেবি এমন নাচ নাচলেন, যা দেখে হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

আজকের প্রজন্মের মানুষের কাছে হরিয়ানভি নৃত্যশিল্পীদের পরিচিতি রয়েছে ভালোই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বর্তমানে তাদের পরিচিতি এসেছে একাংশের মাঝে। হরিয়ানায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের চল রয়েছে ভালোই। তাদের প্রায় যেকোনো অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে। আর সেখানকার প্রথম সারির কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই নেটদুনিয়ায় তার একাধিক পারফর্ম্যান্সের ঝলক ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তার মধ্যেই আরো এক ঝলক ভাইরাল হয়েছে একাংশের মাঝে। আপাতত, সেই সূত্রেই চর্চার আলো কেড়েছেন তিনি।

বর্তমান সময়ের নৃত্যশিল্পী হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার সক্রিয়তা রয়েছে। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। তার নিজের শেয়ার করা কোনো ঝলকই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তবে ইউটিউবের একাধিক হরিয়ানভি চ্যানেলের সূত্র ধরেই তাদের নাচের বেশিরভাগ ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত, তেমনি আরো এক ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই চর্চিত সুনিতা বেবি।

সাম্প্রতিক ঝলকটি ‘আন্টিল এন্টারটেইনমেন্ট’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে সুনিতা বেবির এই নাচের ঝলক পৌঁছে গিয়েছে ১ লাখেরও বেশি মানুষের কাছে। ঝলকে হিট হরিয়ানভি গান ‘কাদে তু ঘানা’র তালেই মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে সুনিতাকে। এদিনের ঝলকে ডিপ সবুজ রঙের সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল তাকে। মাথায় ঘোমটা দিয়েই কোমর দুলিয়েছিলেন তিনি। তার এদিনের পারফর্ম্যান্স যে সকলের মন মাতিয়ে দিয়েছিল, সেকথা ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, সুনিতা বেবির সাম্প্রতিক এই ঝলকের সুত্রেই একাংশের মাঝে পুনরায় চর্চিত তিনি।

TT Desk

Recent Posts

জেনে নিন দুধের পুষ্টিগুণ

দুধ অত্যন্ত পুষ্টিকর একটি পানীয়। এটি প্রোটিনের অন্যতম উৎস। এ ছাড়া দুধ থেকে আমরা ক্যালসিয়াম পেয়ে থাকি, যা হাড়ের গঠনে…

1 month ago

ভালো থাকতে যে কয়েকটি কাজ অবশ্যই করবেন

মুখে ‘ভালো আছি’ বললেই কি ভালো থাকা যায়? বর্তমানে সবাই কর্মব্যস্ত জীবন পার করছেন। আর কাজের ফাঁকে সবাই ভালো থাকার…

1 month ago

বেশি মানুষের মাঝে অস্বস্তি হয়, সোশ্যাল অ্যাংজাইটিতে ভুগছেন না তো?

একটু খেয়াল করলেই দেখা যাবে চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা বেশি মানুষের মধ্যে অস্বস্তিবোধ করেন। তারা খুব বেশি ভিড়…

1 month ago

দুপুরে ঘুমালে শরীরে কী ঘটে?

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

1 month ago

মাছের তেল খেলে শরীরে কী ঘটে?

মাছের তেল শরীরের জন্য অনেক উপকারী। এ কারণে পুষ্টিবিদরা মাছের তেল খাওয়ার পরামর্শ দেন। এতে থাকে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড।…

2 months ago

গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো আম চিনবেন যেভাবে

বাজারে এখন পাকা আম উঠতে শুরু করেছে। তবে সেগুলো আদৌ গাছপাকা নাকি কৃত্রিমভাবে পাকানো তার কোনো নিশ্চয়তা নেই। গাছপাকা হলে…

2 months ago