ক্লাসরুমের মধ্যে স্কুল ছাত্রদের সামনে ফিনফিনে পাতলা শাড়িতে উদ্দাম নাচ শিক্ষিকার, তুমুল ভাইরাল ভিডিও

Viral video: ইন্টারনেটের দ্বারা গোটা বিশ্ব আজ হাতের মুঠোয়। বিশ্বের এক প্রান্তে বসে অপরপ্রান্তে ঘটে যাওয়া ঘটনার অতি সহজেই নজরদারি করা যায়, এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়া আজ অগ্রগতির চরম শিখরে পৌঁছেছে, এই ইন্টারনেটের মাধ্যমে।

বিনোদনমূলক নানান দৃশ্য আমাদের সারাদিনের ক্লান্তি দূর করে দেয়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান মানুষের নানান কর্মকাণ্ড ধরা পড়ে এবং সেগুলোতে মত প্রকাশের দরজাও খোলা থাকছে সকলের জন্য। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার পাতায় এরকমই একটি ভিডিও ব্যাপক জনপ্রিয় হলো।

শিক্ষক-শিক্ষিকা বা ছাত্র-ছাত্রীদের নানান দৃশ্য হামেশাই ধরা পড়ে নেট দুনিয়ার পাতায়। তবে এবার এক ভিন্ন ছবি দেখা গেল এখানে। কখনো কখনো শিক্ষক-শিক্ষিকার সাথে পড়ুয়াদের সুন্দর সম্পর্কের মুহূর্ত ধরা পড়ে। কখনো বা নান কটু দৃশ্য নজর কাড়ে। তবে এই ভিডিওটি একেবারেই ভিন্ন স্বাদের ছিল। যেখানে দেখা গেছে, পড়ুয়াদের সামনেই উদ্দাম নাচে ব্যস্ত হয়েছে শিক্ষিকা।

ভিডিওটিতে দেখানো শিক্ষিকার পরনে ছিল একটি নীল রঙের পাতলা শাড়ি। এর সাথে ব্যাকগ্রাউন্ডে যাচ্ছিল একটি হিন্দি গান। সেখানে উপস্থিত কোন একজন শিক্ষার্থী তাদের শিক্ষিকার এরূপ নাচের দৃশ্য ভাইরাল করে তুলেছে। যদিও ঐ শিক্ষিকার নাচ যথেষ্ট ভালো লেগেছে সকলের। নিমেষের মধ্যেই ভিডিওটি প্রায় কয়েক লক্ষ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে।