Viral Video: খোলা মাঠে নেউলের সাথে তুমুল লড়াইয়ে মত্ত ব্ল্যাক মাম্বা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার চোখ থাকলেই বিভিন্ন অবাক করা ভিডিওর সাক্ষী হওয়া যায়। সাধারণ মানুষ বাদেও বিভিন্ন পশুপাখিদের ভিডিও হামেশাই নজর কাড়ে। নেট দুনিয়ার পাতায় কিছু কিছু ভিডিও যেমন আমাদের মন ভালো করে দেয়, সেরকম কিছু ভিডিও দেখে আমরা আতঙ্কিত হয়ে পড়ি ।

সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে দেখা গেছে, বাঘ, পিঁপড়ে নেউল সকলেই একে অপরকে বাঁচাতে ব্যস্ত। প্রথমেই দেখা গেছে খাবারের জন্য একটি চিতা বাঘ ও সিংহের চরম লড়াই হচ্ছে। গভীর রাতের অন্ধকারে বাঘটি গাছে লুকিয়ে পরে, এরপর গাছের উপরে সিংহটি উঠতে গেলেই তাদের মধ্যে চরম লড়াই শুরু হয়।

এরপর দেখা গেছে অতি ছোট প্রাণী কেমন ঘাসফড়িং ও প্রেয়িং মন্টিস নামের একটি ঘাস পোকার লড়াই। যদিও দর্শকদের নজর কেটেছে সিংহ এবং জলহস্তির লড়াইয়ে দৃশ্য। যেখানে সিংহকে ভয় দেখিয়ে রীতিমতো জলহস্তি জয়লাভ করেছেন। এমনকি ভিডিওতে দেখানো হায়না, চিতা, নেউল, ব্ল্যাক মাম্বা সকলের দৃশ্যই অবাক করে চলেছে সাইবারবাসীদের।

‘Smithsonian Channel’ নামক ইউটিউবে নামক চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। যেখানে প্রায় ১০ টি ভিডিও দেখানো হয়েছে পরস্পর। দুই বছরের মধ্যে ভিডিওটির ২৫ লক্ষ ভিউজ হয়েছে।