দুবাইয়ে মাঝ সমুদ্রে বেলি ড্যান্স, ইয়টের উপর বান্ধবীদের সাথে নোরা ফতেহির, ভাইরাল ভিডিও

বলিউডের অত্যন্ত জনপ্রিয় আইটেম ড্যান্সার হলেন ‘নোরা ফাতেহি’ (Nora Fatehi)। তার নাচের তালে মুগ্ধ হয়ে যায় দর্শকমহল। তবে এর পাশাপাশি তিনি একাধারে অভিনেত্রী এবং গায়িকা। ২০২২ সালে ফিফা ওয়ার্ল্ড কাপে থিম সং ‘লাইট ইন দা স্কাই’ গাইতে শোনে গিয়েছিল। এর পাশাপাশি আন্তর্জাতিক দরবারে র‍্যাপার নিকি মিনাজের সাথে কোলাবরেশন করতে চলেছেন তিনি। এছাড়া জ্যাক নাইটের সাথে ‘ডার্টি লিটিল সিক্রেট’ গানটিতেও তাকে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

 

সম্প্রতি কানাডিয়ান আইটেম ডান্সার নোরা ৩১ বছরে পদার্পণ করলেন। গত ৬ ফেব্রুয়ারি নিজের জন্মদিন উদযাপন করতে তাই বন্ধুদের সঙ্গে পাড়ি দিলেন দুবাইতে আর সেখানে সমুদ্রের তটে উদ্দাম পার্টিতে মাতলেন ঘনিষ্ঠ মহলের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

 

দুবাইতে কখনো তাকে দেখা গেছে, সবুজ পোশাক পরে সমুদ্রবিচে। কখনো বা ইয়ার্ডের মাঝে বন্ধুদের সাথে উদ্দাম গান চালিয়ে পার্টি করতে। সেদিন জন্মদিনের পার্টিতে তাকে দেখা গিয়েছিল, একটি ফ্লোরাল প্রিন্টের জামা পরতে। সেখানে দুর্দান্ত এক্সপ্রেসের সাথে বেলি ডান্স করছিলেন তিনি আর চারপাশে থাকা লোকজন তাকে উৎসাহ জোগাচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ইনস্টাগ্রামের পাতায় নিজের জন্মদিনের এই ভিডিওটি তুলে ধরে অভিনেত্রী ক্যাপশন দিয়েছিলেন, “আমি মনোযোগ দিচ্ছি কিন্তু মনোযোগ আমাকে দেওয়ার চেষ্টা করছে”। এর পাশাপাশি তাকে কেক কাটতেও দেখা গিয়েছিল। তার এই ভিডিওটি ঝড়ের গতিতেই ভাইরাল (viral) হয়ে উঠেছে। ৯.৩ মিলিয়ন মানুষ ইতিমধ্যে ভিডিওটি দেখেছে এবং তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে।