Viral Video: অবিকল মানুষের মতো ভাগাভাগি করে নিজের হাতে বিস্কুট খাচ্ছে বাঁদরের দল, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমানে সোশাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আজব দুনিয়ার নানান কর্মকাণ্ড এসে ধরা দেয়, এই সোশাল মিডিয়া পাতাতে। কখনো কোনো ভিডিও বেশ আনন্দ যোগায়, আবার কখনো কোনো ভিডিও চোখে জল নিয়ে আসে। বিভিন্ন প্রজাতির প্রাণীদের সারাদিনের নানান মজাদার কান্ড কারখানা ফোনবন্দী করে, অতি সহজেই তুলে ধরা যায় সাইবারবাদীদের কাছে।

সম্প্রতি একদল বাঁদরের চরম মজাদার মুহুর্ত বেশ জনপ্রিয়তা পেলো সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রায়শই বাঁদরদের এরূপ নানান মুহুর্তের সাক্ষী হয় নেটদুনিয়াবাসীরা। মানুষের মতোই বিভিন্ন আচরণ করে থাকে তারা বলা বাহুল্য, বাঁদর মানুষেরই পূর্ব প্রজন্ম। নেটিজেনরা এই জাতীয় ভিডিও দেখতে বেশ পছন্দ করে।, তাই এই জাতীয় ভিডিও গুলি খুব সহজেই ভাইরাল (viral) হয়ে পরে।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটি তে দেখা যায়, এক ব্যাক্তি এক বাক্স বিস্কুট এনে হাজির হয়েছে। এরপর সেগুলি রাখতেই একদল বাঁদর এসে সেখানে জড়ো হয় এবং অত্যন্ত শৃঙ্খলার সাথে তারা বিস্কুটগুলি খেতে থাকে। স্বাভাবিকভাবেই বাঁদরদের এমন আচরণ স্বাভাবিক ভাবেই মুগ্ধ করেছে সকল নেটবসীকে।

ভিডিওটি ইউটিউবে ‘Feeding Animal’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিলো। ভিডিওটি বর্তমানে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ৮ লাখ ভিউজ পেয়েছে, এছাড়া ৫ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। বেশিরভাগজনই ওই খেতে দেওয়া সহৃদয় ব্যক্তির প্রশংসা করেছে।