প্রকাশ্য মঞ্চে বেসুরো গলায় লুঙ্গি ডান্স গেয়ে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কৌশানী মুখার্জী, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী ‘কৌশানী মুখার্জী’ (koushani Mukherjee)। বিভিন্ন কমার্শিয়াল ছবির মাধ্যমে ইতিমধ্যেই দর্শকমহলে বেশ জায়গা করে নিয়েছেন তিনি। এর পাশাপাশি তার সাথে অভিনেতা বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সম্পর্ক নিয়ে, চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ার পাতায়ঌ তবে বেশ কিছুবার তাদের সেই প্রেমের সম্পর্ক ভাঙ্গার গুঞ্জন উঠেছিল, পরে অবশ্য জানা যায় সেই সম্পর্কে কোন রকম ফাটল ধরেনি।

এবার অভিনয়ে বা ব্যক্তিগত জীবনের জন্য নয়, সম্পূর্ণ অন্য কারণে জন্য আবারো সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। বহুযুগ ধরেই তারকারা বিভিন্ন মাচা শোতে অংশগ্রহণ করে থাকে। তাদের গলায় গান শুনে দর্শকরা ধন্য হয়ে ওঠে। মাঝে মাঝে বিভিন্ন জায়গায় লাইভ শো করে থাকে অভিনেতা-অভিনেত্রীরা, এবার সেই তালিকায় নাম লেখালেন কৌশানি। একটি স্টেজ শোতে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ‘লুঙ্গি ডান্স’ গানটি গাইতে শোনা গেল তাকে।

ওয়েস্টার্ন পোশাকে ভরা মঞ্চের সামনে একেবারে নেচে গেয়ে ফাটিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই লাইভ শোতে এরকম একটি তারকাকে দেখতে পেয়ে, উচ্ছ্বাসিত হয়েছিল উপস্থিত দর্শকেরা। তবে এই মঞ্চের জন্যই তুমুল কটাক্ষের মুখে পড়ে অভিনেত্রী। রীতিমতো ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে তাকে নিয়ে।

এতটাই বেসুরো গলায় গান গেয়েছেন তিনি যে, নানান কটাক্ষমূলক মন্তব্য দিয়ে এসেছে তার দিকে। কেউ বলেছে “অভিনয়টাই ভালো করে শিখতে পারল না, আবার গান করছে”। কেউ আবার বলেছে, “গানটাকে ধর্ষণ করে ছাড়লো”! আবার অনেকেই বাংলাদেশের হিরো আলমের সাথে তার তুলনা টেনেছে।