মেয়ে সানার সাথে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলীর, সোশ্যাল মিডিয়া ভাইরাল হল সেই বিশেষ মুহূর্ত

গোটা বঙ্গবাসি ‘দাদা’ বলতে যাকে চেনে, সে হল সকলের প্রিয় মহারাজা ‘সৌরভ গাঙ্গুলী’ (Sourav Ganguly)। বর্তমানে দাদাগিরির মঞ্চে তার সঞ্চালনায় মুগ্ধ সকলে। সবাই জানে সৌরভ গাঙ্গুলীর স্নেহের অংশজুড়ে আছে, তার একমাত্র কন্যা ‘সানা’। সম্প্রতি সানার সাথে তার বাবার, এক চরম আনন্দদায়ক মুহূর্ত বেশ ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ার পাতায়।

প্রতিবছর ৮ই জুলাই নিজের জন্মদিনটি সৌরভ গাঙ্গুলী পালন করেন, তার পিতৃভূমি বেহালার বীরেন রায়ের রোডের বাড়িতে। সেখানে তার ভক্ত দের ভিড়ও জমে। তবে এবার মেয়ে সানার জন্য লন্ডনে ছিলেন তিনি। সেখানে গিয়ে অফিস কর্মী, বন্ধুবান্ধব, মেয়ে স্ত্রী সকলের সাথে পার্টি করে জন্মদিন উদযাপন করেছেন তিনি।

এই জন্মদিনের পার্টিতে মহারাজাকে দেখা গেছে, কন্যা সানার সাথে হাসিমুখে নাচ করতে। এই দৃশ্যের সম্মুখীন সচরাচর হওয়া যায় না! তবে এমন একটি দৃশ্য দেখে সকলেই বেশ আনন্দিত হয়ে উঠেছে। ৫০ বছরের জন্মদিনে মহারাজা যে এত সুন্দরভাবে সকলের সাথে পালন করেছেন তা দেখে সকলেই বেশ খুশি হয়েছে। তবে আর নাচে দৃশ্যটি বেশি জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অনেকেই জানেন দাদাগিরির মঞ্চেও তাকে নাচতে বললে, তিনি খুব একটা নাচেন না।

এমনকি লন্ডনে গিয়ে নিজের বন্ধু-বান্ধব, অফিসকর্মীদের নিয়ে লর্ডসেও গিয়েছিলেন সৌরভ। সেখানে তার বিখ্যাত জার্সি খুলে ওড়ানোর মুহূর্তটি আবারো দর্শকদের মনে পড়ে গেছে। তবে সেখানে গিয়েও জন্মদিন উপলক্ষে রীতিমতো পার্টি মুডে ছিলেন তিনি।