শুঁড়ের সঙ্গে শুঁড়ে জড়িয়ে ভয়ঙ্কর লড়াই করছে প্রকাণ্ড দুই হাতি, দেখুন সেই ভিডিও

বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া নানান ঘটনার সাক্ষী হতে, সকলেই আজ সোশ্যাল মিডিয়ার দর্শক। সোশ্যাল মিডিয়ায় রোজই নানান জীবজন্তুর কাহিনী উঠে আসে। সাধারণ মানুষ একঘেয়ে জীবন থেকে কিছুটা ছুটি নিয়ে, এই জাতীয় জিনিস দেখতে বেশ পছন্দ করে। সম্প্রতি জঙ্গলে এমনই দুই হাতির চরম লড়াইয়ের মুহূর্ত ভাইরাল (viral) হলো নেটদুনিয়ার পাতায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, দুটি বিশাল আকৃতির দাঁতাল প্রকৃতির হাতি একে অন্যের সঙ্গে লড়াইয়ে লিপ্ত হয়েছে। হাতি খুব শান্ত পশু হলেও, রেগে গেলে চরম আকার ধারণ করে! সেরকমই এই লড়াইয়েও দেখা গেছে। দুটি হাতি চরম লড়াই করার পর, রক্তাক্ত এবং ক্ষতবিক্ষত হয়ে উঠেছে। তবে কিছুক্ষণ লড়াই করার পরে তারা দুজনেই বেশ কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিল আর তখনই একে অন্যের থেকে দূরে সরে যায়।

তবে এখানেই শেষ নয়; কিছুক্ষণ বিশ্রামের পর আবারো আগের মতনই লড়াইয়ে লিপ্ত হয়েছিল তারা, যা দেখে নেটিজেনরা রীতিমতো হতবাক হয়ে গেছে। কোন কোন অভিজ্ঞ ব্যক্তি আবার বলেছে, “এই লড়াই কয়েক দিন পর্যন্ত চলতে পারে! হয়তো কোন একটি হাতির মৃত্যু না হওয়া পর্যন্ত এই লড়াই থামবে না”।

ভিডিওটি ইউটিউবে ‘দ্যা গার্ল হু লাভ অ্যানিমেল’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। ইতিমধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৯১ লাখে। প্রায় ২৫ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে।