ছেলে তোর প্রেমে পড়ার কারণ, সবুজ প্রকৃতির কোলে দুর্দান্ত কোমর দুলিয়ে অসাধারণ নাচ সুন্দরী বৌদির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

৮ থেকে ৮০ সবাই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক। পরিচিতি পাওয়ার অন্যতম ঠিকানা হয়ে উঠেছে নেটদুনিয়া। বিভিন্ন জন তাদের প্রতিভা দেখিয়ে জনপ্রিয় হয়ে ওঠে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ঠিক সেরকমই এই সুন্দরী বৌদিও জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেই।

সম্প্রতি ভাইরাল (viral) হওয়া সুমি শবনমের গাওয়া ‘ভাল্লাগে’ গানটিতে, অনেক কনটেন্ট ক্রিয়েটারই নিজেদের প্রতিভা দেখিয়ে দিয়েছে। এবার এই তালিকায় যুক্ত হলেন ‘বিশাখা’ নামের সুন্দরী বৌদি। তার নাচ প্রচুর পরিমাণে পছন্দ করে দর্শকেরা।

তার ইউটিউব চ্যানেল থেকে প্রায়ই সে নিত্য নতুন নাচের ভিডিও দিয়ে থাকে; এবার খোলামেলা সবুজে ভরা পরিবেশে, নীল শাড়ি এবং লাল স্লিভলেস ব্লাউজে দর্শকদের মন মাতালো সে। তার দু হাতে চুড়ি, গলায় হাড় এবং কানের দুলের সাথে হালকা মেকাপে মন ছুঁয়ে গেছে সবার।

ইউটিউবে ‘বিশাখা’ নিজস্ব চ্যানেল বিশাখা অফিশিয়াল (vishakha official) থেকে ভিডিওটি পাবলিশ করেছিল। মাত্র ১ ঘন্টায় ৩০০০ জন ভিডিওটি দেখেছে। অনেকেই, “খুব কিউট”, “দারুন এক্সপ্রেশন”, “হট হয়েছে”, এইসব মন্তব্যে ভরিয়ে দিয়েছে কমেন্ট সেকশন।