দাদাগিরি’র মঞ্চে ‘এক দো তিন’ গানের তালে নেচে মুগ্ধ করলেন মিঠাই ওরফে সৌমিতৃষার, প্রশংসায় নেটিজেনরা

জি বাংলায় সম্প্রচারিত ‘দাদাগিরি আনলিমিটেড’ যত শেষের পথে এগোচ্ছে, ততই হয়ে উঠছে আরও চমকপ্রদ। এবার শ্রীদেবী (Sridevi)-এর অন্ধ ভক্ত সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবার গ্র্যান্ড ফিনালের দিন ট্রিবিউট দিতে চলেছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-কে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সৌমিতৃষার গ্র্যান্ড ফিনালের লুক।

বুধবার জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে সৌমিতৃষার ডান্স পারফরম্যান্সের ঝলক। মাধুরীর মতো সৌমিতৃষাও প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্যশিল্পী। ‘দাদাগিরি আনলিমিটেড’-এর গ্র্যান্ড ফিনালের দিন সৌমিতৃষা নাচতে চলেছেন মাধুরীর উপর পিকচারাইজড আইকনিক গান ‘এক দো তিন’-এর তালে। তাঁর ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে এই নাচে সৌমিতৃষার পরনে থাকছে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। এছাড়াও ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ মাতাতে চলেছেন ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)।

এই প্রথমবার কোনো চ্যানেলে দেখা যেতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও ডোনার ডুয়েট ডান্স পারফরম্যান্স। এমনকি জাতীয় স্তরের কোনো চ্যানেলেও এখনও অবধি মহারাজ ও তাঁর অর্ধাঙ্গিনীকে একসাথে নাচতে দেখা যায়নি। ‘ওম শান্তি ওম’ ফিল্মের ‘আঁখো মে তেরি’ গানের সাথে পারফর্ম করবেন সৌরভ ও ডোনা। তবে সেই সময় মঞ্চে থাকবেন ‘মিঠাই’ সৌমিতৃষাও।

আগামী 5 ই জুন সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর গ্র্যান্ড ফিনালে। সৌমিতৃষা ছাড়াও এদিন এই মঞ্চে দেখা যাবে উমা, পিলুদেরও।