গিটমারা পোশাক! উন্মুক্ত নাভির অন্তর্বাস ঠেলে বেরিয়ে আসছে স্তনযুগল, উরফির বুকের হটকায় চোখ আটকে নেটিজেনদের

বিগবস ওটিটি (Big Boss OTT) মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার সাথেই নিত্য নতুন ফ্যাশন স্টাইল তো তার প্রতিদিনের সঙ্গী বলা যায়। এই দুদিন আগেই বিনা অন্তর্বাস ও ব্লাউজ ছাড়া শাড়ি পরেছিলেন তিনি। যা নিয়ে মুহূর্তেই বিতর্কে জড়িয়েছেন। তবে এবার শাড়ি নয় সম্পূর্ণ এক নতুনত্ব ড্রেসে ধরা দিলেন তিনি। ইনস্টাগ্রাম (Instagram) রিল ভিডিওর মাধ্যমে সেটি শেয়ার করেছেন উরফি নিজেই।

ভিডিওতে দেখা গেল, উরফির পরনে দেখা গেল গোলাপি রঙের একটি হাফ স্লীভ ড্রেস। অন্তর্বাস নেই যে কারনেই বক্ষ বিভাজকা সু-স্পষ্ট। তারসাথেই পেটের কাছে ড্রেসটি কাঁটা যে কারণে পেট ও নাভি সম্পূর্ণ উন্মুক্ত তার। তবে সব থেকে নজর কাড়বে তার পায়ে হাঁটুর কাছে ড্রেসটি সম্পূর্ণ ভিন্ন ধরণের কাঁটা ও স্টাইল করা। অল্প মেকআপ, বাঁধা চুল, কানে দুল মূহুর্তেই মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

এই নতুনত্ব পোশাকের ভিডিওটির সাথে ‘Doobey Doobey’ গানটি ও ব্যাকগ্রাউন্ড -এ শোনা গেল। বোঝাই যাচ্ছে মূলত একটি ফ্যাশন শুটের কিছু মুহূর্ত তুলে ধরেছেন তিনি। হাজার হাজার মানুষ ভালোবেসে ফেলেছেন তার নতুন এই স্টাইলটিকে। ‘এই স্টাইলটিকে খুব পছন্দ হয়েছে, বেশ ইউনিক’- এক নেটিজেন লিখেছেন। আবার অন্য একজন মজার ছলে লিখেছেন – ‘ফিমেল রনবীর সিং, সব সময় নতুন কিছু নিয়ে হাজির হন’। সুতরাং, বোঝাই যাচ্ছে বিতর্ক নয় এই নতুন স্টাইল মনে ধরেছে নেটিজেনদের।