প্রকাশ্যে চুমু! শ্লীলতাহানির অভিযোগ ভুলে সেই মিকাকেই কিনা ‘ভাই’ বলে প্রণাম রাখির, তুমুল ভাইরাল ভিডিও

প্রায় ১৫ বছরের তিক্ততার এবার অবসান ঘটেছে। আসলে ২০০৬ সালে মিকা সিং নিজের জন্মদিনের পার্টিতে রাখিকে জোর করে সকলের সামনে ঠোঁটে চুমু খেয়েছিলেন। এই ঘটনাকে কেন্দ্র করে রাখি, মিকার ওপর শ্লীলতাহানির অভিযোগ ও করেছিলেন। সেই সময়ে ওই চুম্বনের ভিডিওকে কেন্দ্র করে সামাজিক মাধ্যমে বহু বিতর্কের সৃষ্টি হয়েছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই, নিমেষে ভাইরাল ও হয়ে গিয়েছিল নেট পাড়ায়।

এবার সেই মনোমালিন্য ভুলে মুম্বইয়ের রাস্তায় রাখিকে দেখে গাড়ি থামান মিকা। আসলে রাখি নিজের প্রিয় কফিশপ থেকে কফি খেতে খেতে পাপারাজিৎদের সঙ্গে গল্প করছিলেন। সেই সময়ে এই ঘটনাটি ঘটে যা দেখে সকলের কাছে একটি বিষয় পরিষ্কার হয়ে যায় যে, রাখি এবং মিকার মধ্যেকার তিক্ততা শেষ হয়ে গিয়েছে। দুজনেই পুরোনো সব বিষয়ে ভুলে নিজেদের বন্ধুত্বকে গুরুত্ব দিয়েছেন। তাই এতদিন পর নিজের পুরোনো বন্ধু মিকাকে দেখে, রাখি দৌড়ে গিয়ে আনন্দে আত্মহারা হয়ে জড়িয়ে ধরলেন মিকা সিংকে।

এরপর রাখি এও বলেন যে, ‘আমরা কিন্তু এখন বন্ধু।’ অভিনেত্রীর মুখে শোনা যায় মিকার অজস্র প্রশংসা। রাখি বলেন ‘সিং ইজ কিং।’ এই মহামারির সময়ে অসহায় মানুষগুলোর দিকে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মিকা। তাই মিকাকে এইদিন অজস্র প্রশংসায় ভরিয়ে দিলেন রাখি। যদিও অন্যদিকে মিকাও, রাখির প্রশংসা করে বললেন যে,”এইবারের বিগ বস শুধু মাত্র রাখির জন্যই চলেছে। সব ক্রেডিট ওর।” এর পাশাপাশি সালমান খানের প্রশংসা ও করলেন রাখি এবং মিকা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এর সঙ্গে অভিনেত্রী মিকাকে জানালেন, তাঁর মায়ের চিকিৎসার সমস্ত দায়িত্ব ভাইজান নিজের কাঁধে তুলে নিয়েছেন। বিগ বস-১৪ সিজনের প্রতিযোগী ছিলেন রাখি। জনপ্রিয় এই রিয়েলিটি শো এর ফাইনাল রাউন্ড পর্যন্তও পৌঁছে গিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ও ১৪ লক্ষ টাকা নিয়ে বিগ বসের ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন রাখি। এমনকি ‘খতরোকে খিলাড়ি সিজন-১১’ তেও তাঁকে প্রতিযোগী হিসেবে অংশ গ্রহন করার প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু ভয়ের কারণে তিনি ওই শোতে অংশগ্রহণ করেননি।