নেটদুনিয়ায় ভাইরাল হতে দেখা গেল জুনিয়র মিঠুন চক্রবর্তীকে! ভিডিও দেখে অবাক নেটিজেনরা

পৃথিবীতে একই মানুষের চেহারার স্বরূপ ছয়জন অনুরূপ মানুষ রয়েছে বলে অনেকসময় শোনা ও জানা যায়। তবে কথাটায় কতটা সতত্যা রয়েছে তা যদিও জানা যায়নি। যদিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের বিভিন্ন হামসাকাল দেখা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে যা কিছুই আপলোড করা হোক না কেনো তা নিমেষেই ভাইরাল হয়ে যায়।

তাই ঘরে বসেই বিভিন্ন বিষয়গুলি সম্পর্কে আমরা খুব সহজেই জানতে পারি। বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। নাচের স্টাইল থেকে শুরু করে তাঁর ব্যক্তিত্ব, সবকিছুতেই দর্শকদের বরাবর মুগ্ধ করেছেন তিনি। বিভিন্ন সিনেমায় তাঁর বলা কিছু ডায়লগও দর্শকমহলে বেশ জনপ্রিয়। তবে এবার খোঁজ পাওয়া গেলো মিঠুন চক্রবর্তী হামসাকালের বা প্রতিচ্ছবির।

ওই ব্যক্তির মাথার চুল, পোশাক, শারিরীক গঠন, নাচের অঙ্গ-ভঙ্গি, মুখের হাসি, চোখের তাকানো সব কিছুতেই হুবহু মিল রয়েছে মিঠুন চক্রবর্তীর সঙ্গে। অমিল খুঁজে বার করা খুবই কঠিন। আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ও একজন মহিলা হিন্দি গানের সঙ্গে নাচ করছেন। ওই ব্যক্তিটির নাচের স্টাইল, হাঁটা চলা, সব মিঠুন চক্রবর্তীর মত।

তাঁকে দেখতে ও অনেকটাই অভিনেতার আদলে। তাই তিনি নিজেকেও সবদিক থেকে মিঠুন চক্রবর্তীর মতই করে তুলেছেন। এই ভিডিওটি এক ঝলক দেখলে বোঝার উপায় নেই যে উনি মিঠুন চক্রবর্তী নন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এবং নেটিজেনরা সকলেই তাঁকে দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন।