প্রকাশ্যে ক্যাটরিনা কাইফের স্তনযুগলে হাত ঢোকালেন অভিনেতা সিদ্ধার্থ মালিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী তিনি। বলিউডের প্রথম সারির অভিনেতাদের তালিকাতে সব সময় তার নাম থাকবে। তার লুকের সৌন্দর্যের ঘায়েল অনুরাগীরা। ৩৭ বছর বয়সী এ অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই বেশি গ্ল্যামারাস হয়ে উঠছেন। তার গ্ল্যামারে ৮ থেকে ৮০ সকলেই কুপোকাত হয়ে যান।

২০০৩ সালে ‘বুম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে প্রথম পা রাখেন। তারপরে একের পর এক সিনেমায় অভিনয় করেন ক্যাটরিনা। তার অভিনয়ের মাধ্যমে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। তবে অভিনেত্রীর অভিনয় এবং সৌন্দর্যের পাশে তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক সময় নানা রকম আলোচনা চলে। বলিউডের এই সুন্দরী নায়িকার সঙ্গে অনেক পুরুষেরই নাম জড়িয়েছিল।

একসময় সালমান খানের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল ক্যাটরিনার। যদিও সেই প্রেম দীর্ঘদিন পর বিচ্ছেদ হয়ে যায়। পরে আবার রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘদিন ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ক্যাটরিনার। যদিও সে সম্পর্কেও ভাঙ্গন ঘটে গেছে। এখন ভিকি কৌশলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। তবে কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হয়েছিল।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, কোন একটি শুটিং এর দৃশ্যের জন্য তিনি নাচছেন। আর সেখানে একটি দৃশ্য দেখা যাচ্ছে ২০১১ সালের আইপিএলের পোস্ট ম্যাচ পার্টিতে সিদ্ধার্থ মালিয়া ক্যাটরিনার পোষাকের ভেতর হাত দিয়েছে। এই কাজে ক্যাটরিনা কিন্তু মোটেও রেগে যাননি।বরং তার মুখে ছিল দুষ্টু মিষ্টি হাসি। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।