Bhojpuri Song: অক্ষরা সিংকে একা পেয়ে আঁকড়ে ধরে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, দরজা বন্ধ করে একা দেখুন

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিং। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। নিরাহিয়া ও অক্ষরার জুটির পর এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় হল অক্ষরা ও খেসারীর কেমিস্ট্রি। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে খেসারি ও অক্ষরার একটি মিউজিক ভিডিও। সাহসী অবতারে সকলের নজর কেড়ে নিয়েছেন অক্ষরা সিং। বোল্ডনেসের সমস্ত সীমা অতিক্রম করে অন্তরঙ্গতার খেলায় মত্ত হয়েছেন দুই তারকা। ভাইরাল এই গানের নাম, ‘বাজ যায় ছাগল‘। এই ভিডিওটি এখন ব্যাপক ক্রেজে রয়েছে। এই গানটি ব্যাপক পছন্দ করেছেন দর্শকরা। এখনও পর্যন্ত ২ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।