Viral Video: গভীর জঙ্গলে সঙ্গমে লিপ্ত দুই বিষাক্ত কোবরা, তুমুল ভাইরাল নেট দুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই অবাক করা নানান ঘটনার সাক্ষী হওয়া যায়। না দেখা না জানা বহু জিনিসই খুব সহজে ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। সাধারণ মানুষ থেকে শুরু করি বনের জীবজন্তু, কেউই রেহাই পায়না ভাইরাল হওয়ার হাত থেকে।

সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা পাওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিওগুলো অন্যতম। গোটা বিশ্বে থাকা বিভিন্ন প্রজাতির সাপেদের সন্ধান পাওয়া যায় এই নেট দুনিয়ার পাতা থেকে। বিষাক্ত সাপেদের নানান মুহূর্ত বেশ চমকিত করে তোলে সাধারণ মানুষকে। সম্প্রতি এরকমই তিনটি বিষাক্ত কোবরা (king cobra) সাপের ভিডিও ব্যাপক ভাইরাল হল নেট দুনিয়ার পাতায়, যা দেখে শিহরিত হয়ে গেছে সাধারণ মানুষের।

ভিডিওটিতে দেখা গেছে, গর্তের মধ্যেই সঙ্গম করছিল তিনটি বিষাক্ত সাপ। উড়িষ্যা জেলার ভদ্রকে এইরূপ ঘটনা ঘটেছে। এরপর সেখানে উপস্থিত হয় সাপ উদ্ধারকারী কর্মী মির্জা মোহাম্মদ আরিফ। এরপর ওই ব্যক্তি গর্ত থেকে একের পর এক বিষাক্ত সাপকে তুলতে থাকে। ওই সময় তারা সঙ্গমে লিপ্ত ছিল।

এমন একটি দৃশ্য দেখে রীতিমত চারপাশের লোকজন জড়ো হয়ে পড়ে। ভিডিওটিও অতি সহজেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। খুব অল্প সময়ে এর মধ্যেই প্রায় ৪৫ হাজার ভিউজ পেয়েছে এই ভিডিও। যদিও জানা গেছে, এই সাপ বিষধর হলেও কামড়ালে সেরকম কোনো ক্ষতি হয় না।