মনের আনন্দে ছোট বাচ্চাদের মতো খেলায় মেতেছেন একদল গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইন্টারনেটের ও মুঠোফোনের সংযুক্তিকরণের ফলে গোটা বিশ্ব আজ হাতের মুঠোয়। পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া ঘটনার সাক্ষী হওয়া যাচ্ছে, অতি সহজেই সোশ্যাল মিডিয়া থেকে। টিভির পর্দায় যে কোন খবর আসার আগেই, ভাইরাল দুনিয়ায় চলে আসছে সেই সব খবরগুলি। না জানা, না দেখা নানান জিনিস অতি সহজেই দৃষ্টি আকর্ষণ করছে সাইবারবাসীদের।

বর্তমানে অবশ্য নানার প্রতিভাবান শিল্পীদের প্রতিভার নিদর্শন পাওয়া যায়, এই সোশ্যাল মিডিয়ার পাতায়। যে কেউ অতি সহজেই নিজের শিল্পকলার মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠছে আর সোশ্যাল মিডিয়ার পাতায় একবার কেউ জনপ্রিয় হয়ে উঠলে, তার পরিচিতি থেকে যাচ্ছে আজীবন। বাচ্চা থেকে বুড়ো সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক। অনেকেই অবসর সময় বিনোদন জোগাচ্ছে এই সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। নিজেদের ছোটবেলার মতন খেলাধুলার পরিবেশে ফিরে যেতে না পারলেও, অনেক বয়স্ক মানুষদের আনন্দের স্বাদ এনে দিচ্ছে এই নেটদুনিয়া।

তবে সম্প্রতি নেটদুনিয়ার পাতায় কিছু বয়স্ক মহিলার ছোটবেলার নিদর্শন পাওয়া গেছে। যেখানে দেখা গেছে, এই বয়সে এসেও তারা বাচ্চাদের মতন খেলায় মত্ত হয়েছে। বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা, সেটি প্রমাণ করেছে তারা। স্বাভাবিকভাবেই প্রত্যেকেই এই ভিডিও দেখার পরে নিজেদের ছোটবেলার স্মৃতিতে ডুব দিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, দুটি বৃদ্ধা একই অপরের পায়ে পা লাগিয়ে বসে আছে এবং তাদের ওপর দিয়ে অপর একটি বৃদ্ধা লাফ দিচ্ছে। ভয় তো দূর, বরং আনন্দে তাদের চোখ আরো উজ্জ্বল হয়ে উঠছিল। ফেসবুকে এই ভিডিওটি ‘The better India’ নামের পেজ থেকে আপলোড করা হয়েছিল। প্রায় কয়েক হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে এবং প্রত্যেকেই তাদের প্রশংসা জানিয়েছে।