বাবার ১০৫তম জন্মদিনে শিস দিয়ে গান শোনাচ্ছে ৭৫ বছরের ছেলে, ভাইরাল ভিডিও মন ছুঁয়েছে নেটিজেনদের

আধুনিক কর্পোরেট যুগে মানুষের নিঃশ্বাস টুকুও নেওয়ার সময় নেই সেইভাবে। তাই অনেকেই সেই ভাবে সামাজিক হয়ে উঠতে পারেন না বর্তমানে। শুধু কি সামাজিক, নিজের জন্মদাতা মা বাবাকে ছেড়েই চলে যেতে হয় বাইরে। আবার অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে টাকা এবং সময় দুই থাকলেও নিজের বাবা মাকে দেখার মতো তাদের কাছে সময় নেই। তাই শেষ বয়সে পরিণতি হয় তাদের বৃদ্ধাশ্রমে।

এসব অনেকেরই চোখে জল এনে দেয়, বিশেষ করে বয়স্ক মানুষদের তো বটেই। তবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে এক ব্যক্তি তার বৃদ্ধ বাবাকে গান গেয়ে শোনাচ্ছেন। ভাবছেন এটা খুব স্বাভাবিক, তাই তো! কিন্তু বলে রাখি ছেলের বয়স ৭৫ আর বাবার বয়স ১০৫। স্বাভাবিক ভাবেই বাবা অনেক কিছুই বোঝেন না বা বুঝতে চান না।

এমনিতেই মানুষের বয়স হলে বাচ্চাদের মতো আচরণ করেন। তাই ছেলে তার বাবাকে শিশ দিয়ে গান গেয়ে কিছু বোঝাচ্ছেন। যা দেখে স্বাভাবিক ভাবেই সকলের মনেই আনন্দের সঞ্চয় ঘটিয়েছে।

এই ভিডিও যেন পাথরের মনেও প্রাণের সঞ্চার ঘটিয়েছে। আর যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সকলেই। ভিডিওটি টুইটারে প্রকাশ পেয়েছে। ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। সেই সাথে অজস্র কমেন্ট তো আছেই। তাই সোশ্যাল মিডিয়া যে শুধু মাত্র সময় কাটানোর উপায় তা কিন্তু মোটেও নয়, যথেষ্ট শিক্ষণীয়ও বটে।