Viral Video: অবিকল ছোট্ট শিশুর মতো চুপটি করে বসে কলা খাচ্ছে খুদে বাঁদর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বিভিন্ন দৃশ্য আমাদের চমকিত করে তোলে। সাধারণ মানুষ বাদেও বিভিন্ন প্রজাতির প্রাণীরাও বিনোদন যোগায়। এই বিভিন্ন প্রজাতির পশুপাখিদের মধ্যে বাঁদর হল অন্যতম। মানুষের পূর্বপুরুষ হওয়ার জন্য এখনো পর্যন্ত তারা হুবহু মানুষের মতন আচরণ করতে সক্ষম। তাই প্রায়শই তাদের নানন কর্মকাণ্ড ভাইরাল (viral) হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি এইরকমই এক ভাইরাল ভিডিওতে দেখা গেছে, জামা-প্যান্ট পড়ে অবিকল বাচ্চা শিশুর মত একটি বাঁদর ছানাকে। যে ঘরের মধ্যে বসে রয়েছে এবং এক এক করে কলা খেয়ে যাচ্ছে। তার জামাটিও দেখতে অত্যন্ত সুন্দর নানান রঙের। এক মহিলা তাকে পাশ থেকে বাচ্চার মতনই কলা খাইয়ে দিচ্ছে আর সেও চুপচাপ লক্ষী সোনার মতন তা খেয়ে যাচ্ছে।

ওই ছোট বাঁদরটির নাম জানা যায়নি, তবে তাকে প্রচুর পরিমাণে ভালোবাসা জানিয়েছে সকলে। ইনস্টাগ্রাম ‘Adorable monkey’ নামের একটি পেজ থেকে মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। যেখানে ছোট্ট চোখ বন্ধ হয়ে যাওয়া ওই খুদে বাঁদরটিকে দেখার ভিড় জমে গেছে!

 

View this post on Instagram

 

A post shared by @adorable.monkey

 

ইতিমধ্যেই ৩ লক্ষ ১৮ হাজার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। তার সাথে নানান মন্তব্যে জড়ো হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। বাঁদরটির এত সুন্দর খাবার ভিডিও সত্যিই সকলের মন ছুঁয়ে গেছে। এই জাতীয় অনেক ভিডিও ওই ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে আপলোড করা হয়, যার ফলে ওই অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা গিয়ে পৌঁছেছে ১.৩ মিলিয়নে।