‘ঝুমে যো পাঠান’, শাহরুখ দীপিকার স্টাইলে তাল মেলালো ইন্দোনেশিয়ার ড্যান্স গ্রুপ, নাচের ভিডিও দেখে মুগ্ধ নেটজনতা

নতুন বছরের শুরুতেই ‘শাহরুখ খান’ (Shahrukh khan) ও ‘দীপিকা পাডুকন’ (Deepika padukone) অভিনীত আসন্ন ছবি ‘পাঠান’ বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। ইতিমধ্যেই এই সিনেমার দুটি গান ভাইরাল (viral) হয়ে উঠেছে। যার মধ্যে প্রথমে ‘বেশরম রং’ গানটি নিয়ে একাধিক তর্জা চলেছিল বিভিন্ন মহলে। এরপরই ‘ঝুমে যো পাঠান’ গানটিতে শাহরুখ খান ও দীপিকা পাডুকোনের নজর কাড়া পারফরম্যান্সে সকলেই মুগ্ধ হয়ে উঠেছিল। এবার সেই গানেরই এক অন্য প্রতিচ্ছবি দেখলো সাইবারবাসীরা।

ইন্দোনেশিয়ার একটি ডান্স গ্রুপ-এর পক্ষ থেকে এই সম্পূর্ণ নাচটি আবারও নতুন করে পুনর্গঠন করা হয়েছে। তবে নাচটি দেখলে বোঝার উপায় নেই যে, সেটা দীপিকা ও শাহরুখের ঝুমে যো পাঠান-এর পারফরম্যান্স; নাকি কোন ইন্দোনেশিয়ার মাটিতে তৈরি নাচের পারফরম্যান্স! ঠিক শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের মতো করেই তারা নিজেদের কোরিওগ্রাফি করেছে এবং নাচেও অদ্ভুতভাবে তাদের মিল দেখা দিয়েছিল। প্রত্যেকটি স্টেপই দুর্দান্তভাবে তারা মিলিয়ে তুলেছিল ঝুমে যো পাঠান গানের নাচের মতো হুবহু।

স্ক্রিনটিতে চোখ রাখলে দেখা গিয়েছিল, সেখানে দুটি ভাগ রয়েছে। একটিতে ওই ইন্দোনেশিয়ার ডান্স গ্রুপটি পারফর্ম করছে আর অন্যদিকে ঠিক নিচে, শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের পারফরমেন্সটি তুলে ধরা হয়েছিল। স্বাভাবিকভাবেই বোঝানো হয়েছিল যে, দুটি নাচের মধ্যে কোন পার্থক্য নেই! স্বাভাবিকভাবেই এমন একটি ভিডিও ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন নেটদুনিয়ায়। এছাড়াও তাদের আউটফিট থেকে শুরু করে চারপাশের পরিবেশ, সবকিছুই ছিল হুবহু একই রকম ভাবে সাজানো।

ইন্দোনেশিয়ান ডান্সার ভিনা এবং তার সহ নৃত্যশিল্পীরা ভিডিওটি গঠন করেছিল। ইউটিউবে ‘ভিনা ফ্যান’ (vina Fan) নামের একটি পেজ থেকে মাত্র কয়েকদিন আগেই ভিডিওটি আপলোড করা হয়েছে। অসংখ্য মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স। কেউ বলেছে, “আমি এইমাত্র এই চ্যানেলটি খুঁজে পেলাম। ভিডিওটি থেকে চোখই সরানো যাচ্ছে না এবং দীপিকা পাডুকোনের ভূমিকায় থাকা ইন্দোনেশিয়ার মেয়েটিকেও দারুন লাগছে”। অপর একজন লিখেছে, “ক্যামেরা থেকে শুরু করে পোশাক, স্থান নির্বাচন, পারফরম্যান্স, সহ কলাকুশলীদেররা সকলেই দূর্দান্ত! এমনকি ভিনা ফ্যান এবং ফেরদিনের পারফরমেন্স থেকেও চোখ সরানো যাচ্ছে না। আসলটার সাথেই কোন ফারাকই নেই এই ভিডিওটির! আমার রানীর জন্য গর্ববোধ হচ্ছে, অনেক ভালোবাসা”। ভারত থেকে অধিকাংশজনই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।