‘দিলখুশ’ সিনেমার গানের তালে তুমুল নাচ সকলের প্রিয় মধুমিতার, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarkar)। অভিনয় বাদেও, তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই কৌতুক থাকে দর্শকেরা। প্রায়শই তারব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া হয়ে থাকে নেট মাধ্যমে। তবে এসবে অবশ্য অভিনেত্রীর কিছুই যায় আসে না! নিজের মতো করেই নিজের প্রমোশন চালিয়ে যাচ্ছে সে।

স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের মাধ্যমে অধিক জনপ্রিয়তা পেয়েছিল সকলের প্রিয় ‘পাখি’ ওরফে ‘মধুমিতা’। বর্তমানে কখন ওয়েব সিরিজ, কখনো ফটোশুট, কখনো বা ব্র্যান্ড প্রমোশনে নিজেকে ব্যস্ত করে রেখেছেন তিনি। তবে এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের জীবন কাহিনী তুলে ধরতে ভোলেন না কখনোই! মাঝে মাঝেই ফটো, রিলস, ভিডিও, ফটোশুট প্রভৃতি তুলে ধরেন, তার অনুরাগীদের জন্য। এর জন্য অবশ্য তাকে নানান কটাক্ষ শুনতে হয়!

সম্প্রতি শীতের মরসুমে অভিনেত্রীকে দেখা গেছে, একেবারে হট পোশাকে প্রেমের গান ‘সজনী’তে কোমর দোলাতে। স্বাভাবিকভাবেই শীতের মধ্য গগনে দাঁড়িয়ে, তার এমন উষ্ণ পোশাকের নাচ দর্শকদের নজর কেড়েছে। তার পরনে ছিল একটি বেগুনি রংয়ের সিকুয়েন্স শর্ট ড্রেস, কানে বড় দুল এবং পায়ে স্নিকার্স। পোশাকের সাথে মানানসই ভাবে ঠোঁটে ডার্ক লিপস্টিক পড়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

ফাঁকা ঘরে নিজের মত করে এই গানে নেচেছে সে। তবে বর্তমানে আবার মদন মিত্রের সঙ্গে কিছুটা ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। বেশিরভাগ সময় তাকে দেখা গেছে মদন মিত্রের সঙ্গে, কখনো তার জন্মদিনে কখনো বা খুব ঘনিষ্ঠভাবে। এবার অবশ্য টলিউড কাটিয়ে দক্ষিণী সিনেমায় পা রাখতে চলেছেন অভিনেত্রী।