ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে অশ্লীল নাচ করলেন ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

হরিয়ানভি তারকা স্বপ্না চৌধুরী (Sapna Chaudhary) ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানের সাথে নেচে নেট দুনিয়া তোলপাড় করে দিয়েছেন! বেশ কয়েক সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় এক সাধারণ বাদাম বিক্রেতার গান ভাইরাল হয়েছিল। নিজের ব্যবসা বাড়ানোর জন্য বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের প্রত্যন্ত এক গ্রাম লক্ষ্মীনারায়ণপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) ব্যবসার কৌশল হিসেবে নিজেই গান বানিয়ে সেই গান রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন। স্বাভাবিকভাবেই এই দৃশ্য সকলের নজর কাড়ে। পথচলতি কোনো মানুষ অথবা কোনো ক্রেতা ভুবনের গান গাওয়ার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তারপরের ঘটনা আর কারোরই অজানা নয়।

খুব কম সময়ের মধ্যেই ভুবনের গানের ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। গানটি পরিচিতি লাভ করে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) নামে। মানুষের মুখে মুখে ঘুরতে থাকে ভুবনের গাওয়া ‘কাঁচা বাদাম’ গান। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ নিজেদের মতো করে গানটি গেয়ে অথবা গানের তালে তাল মিলিয়ে নেচে ভিডিও পোস্ট করতে থাকেন। পশ্চিমবঙ্গ তথা সমগ্র ভারতবর্ষের পাশাপাশি বিদেশেও ভুবনের এই গান পৌঁছে গিয়েছে। ‘কাঁচা বাদাম’ পরিণত হয় এক ট্রেন্ডে, দেশ-বিদেশের প্রচুরসংখ্যক মানুষ এই গানের সঙ্গে ট্রেন্ডিং স্টেপে পা মিলিয়েছেন।

সম্প্রতি হরিয়ানার ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী (Sapna Chaudhary) ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানের সাথে তুমুল নাচ করেছেন। ইনস্টাগ্রামে তাঁর এই নাচের রিল ভিডিওর ভিউজ সংখ্যা ৩.৪ মিলিয়নের ঘরে পৌঁছে গিয়েছে। এই নাচের ভিডিওটি বিবেক রাঘব (Vivek Raghab) নামে এক যুবকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে, নেট দুনিয়ায় মাঝেমধ্যেই স্বপ্নার সাথে এই যুবকের দেখা‌ মেলে।

‘কাঁচা বাদাম’ গানে স্বপ্নার সাথে বিবেক নামক এই যুবককেও ট্রেন্ডিং স্টেপের সাথে পা মেলাতে দেখা গিয়েছে। হলুদ শর্ট কুর্তি, রঙিন ঘাগড়া ও মাথায় হালকা সবুজ দিয়ে তার সাথে মানানসই গয়না পরে স্বপ্নার লুক ভিডিওতে নেটিজেনদের মন জয় করে নিয়েছে। স্বপ্না ও বিবেকের জুটি‌ বেঁধে করা এই ট্রেন্ডিং নাচের রিল ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা প্রাণ খুলে প্রশংসা করেছেন।