শাড়ি পরে বন্ধ ঘরে জনপ্রিয় ভোজপুরি গানে অসাধারন নাচ সুন্দরী বৌদির, হুরমুড়িয়ে ভাইরাল ভিডিও

আজকালকার দিনে মানুষের ভিতরে লুকিয়ে থাকা প্রতিভা দেখানোর প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। নিত্যদিনের সোশ্যাল মিডিয়ায় আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখে থাকি। কখনো সেই ভিডিওগুলি হয় শুধুমাত্র এন্টারটেইনমেন্টের জন্য আবার কখনো সেগুলি হয় মানুষের ভেতর সুপ্ত প্রতিভার প্রকাশ। তাই সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই বিভিন্ন রকমের ডান্স কভার আমরা দেখে থাকি। আর এই সমস্ত ডান্স ভিডিও দেখতে খুবই পছন্দ করে নেটিজেনরা। সম্প্রতি এমনই এক ডান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন সাধারণ গৃহবধু ভোজপুরি গানে একটি বন্ধ ঘরে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়েছে।

একমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতেই অতি দ্রুত পৃথিবীর যেকোন আনাচে-কানাচে মানুষের নানারকম কীর্তিকলাপের ভিডিও ভাইরাল হয়ে পড়ে। যার মাধ্যমে অতি সহজেই মানুষ পরিচিতি লাভ করতে পারে। আর এখন যেকোন ট্রেন্ডিং গানে কোমর দোলানো সোশ্যাল মিডিয়ার একটা অন্যতম সেনসেশন হয়ে উঠছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন যুবতী বৌদি লাল রঙের পিঠ চেরা ব্লাউজ ও হলুদ রঙের শাড়ি পড়ে একটি জনপ্রিয় ভোজপুরি গানে কোমর দোলাচ্ছেন। তিনি তাঁর পারফেক্ট ফিগারের সাথে সাথে শারীরি হিল্লোলে কুপোকাত করেছেন অজস্র নেটিজেনদের। ভিডিওটি জাহাঙ্গীর নামক এক ইউটিউবারের প্লাটফর্মে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি শত শত মানুষ পছন্দ করেছে।

সাধারণত বিয়ের পর গৃহবধূরা প্রতিদিনের সংসারের চাপে পড়ে তারা নিজেদের কথা ভুলেই যান। যারা তাদের নিজেদের শখ-আহ্লাদ সমস্ত কিছু বিসর্জন দিয়ে সংসারের পেছনে এতটাই মনোনিবেশ করেন যে নিজেদের পেছনে নূন্যতম সময়টুকু দেওয়ার সময় হয়ে ওঠে না তাদের। তবে এরই পাশাপাশি এমন অনেক গৃহবধূরাও রয়েছেন যারা তাদের ভেতরে লুকিয়ে থাকা প্রতিভাকে বের করে আনার মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। উল্লেখ্য এই মহিলার নাচের এই অসাধারণ এনার্জি লেভেল সকলকে মুগ্ধ করেছে।